গনসংযোগে এগিয়ে চেয়ারম্যান প্রার্থী ফারুক মাস্টার

রাজশাহী

পবা সংবাদদাতাঃ আগামী মাসে হতে পারে হড়গ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে কেন্দ্রকরে গনসংযোগে এগিয়ে রয়েছেন নৌকার চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা ও শিক্ষক নেতা ফারুক মাস্টার। হড়গ্রাম ইউনিয়নে ৯টি ওয়ার্ডে জনসমর্থনে এগিয়ে রয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা, যুগ্ম মহাসচিব বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটি ও সাদারণ সম্পাদক বাংলাদেশ শিক্ষক সমিতি রাজশাহী জেলা।

তৃণমূল আওয়ামীলীগের নেতা কর্মীরা জানান, আমাদের ইউনিয়নে জামাতের চেয়ারম্যান চার বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বর্তমানে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকার পরেও আমাদের ইউনিয়নে জামাতের চেয়ারম্যান নির্বাচিত হয়। এই ইউনিয়নে ফারুক মাস্টারকে নৌকার প্রার্থী হলে এই ইউনিয়নে নৌকার বিজয় ঘটবে।

মুক্তিযোদ্ধারা জানান, জামাতের চেয়ারম্যান আবুল কালাম আজাদ যিনি পরপর চার বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। নৌকার প্রার্থী ভালো না থাকায় বারবার আমরা পরাজিত হয়েছি। নৌকার মাঝি ফারুক মাস্টার হলে ইউনিয়নটি আবারও নৌকার দখলে যাবে। সরজমিনে গিয়ে দেখা যায় হড়গ্রাম ইউনিয়নে ৯টি ওয়ার্ডেই প্রচার প্রচারনায় ও গণসংযোগে এগিয়ে চেয়ারম্যান প্রার্থী ফারুক মাস্টার।

ইউনিয়ন বাসী জানান, করোনার দূর্দিনে অসহায় মানুষের পাশে ছিলেন ফারুক মাস্টার। গরিব ও দুঃস্থ ছাত্রছাত্রীদের লেখাপড়ার সুযোগ করে দিয়েছেন তিনি। দির্ঘদিন ধরে তিনি ইউনিয়নের উন্নয়নের তিনি ভুমিকা রেখে যাচ্ছেন। তিনি নৌকার টিকিট পেলে এই ইউনিয়নে নৌকার বিজয় ঘটবে। ইউনিয়নের সর্বস্তরের মানুষ তার পক্ষে রয়েছে। সৎ, যোগ্য, নির্ভিক, ও উন্নয়কামী নেতা ফারুক মাস্টারের বিকল্প নেই।

নৌকার চেয়ারম্যান ফারুক মাস্টার বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করতে মাঠে কাজ করে যাচ্ছি। ২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করেছি। ২০১৮ সালের নির্বাচনে নৌাকার প্রার্থীকে আমার কেন্দ্রে বিজয়ী করেছি। উপজেলা পরিষদ নির্বাচনেও নৌকার প্রার্থীর পক্ষে কাজ করেছি। নৌকার পক্ষে উঠান বৈঠক করে যাচ্ছি। নৌকার টিকিট পেলে এই ইউনিয়নে বিপুল ভোটে বিজয়ী হবে।

ফারুক মাস্টারের সমর্থকরা জানান, ফারুক মাস্টার নৌকার প্রার্থী হলে এই ইউনিয়নে আওয়ামীলীগের প্রথম চেয়ারম্যান হবেন তিনি। সর্বস্তরের মানুষের ভালবাসায় তিনি রয়েছেন এগিয়ে। হেভি ওয়েট প্রার্থী ফারুক মাস্টারের বিকল্প নেই।

স্ব.বা/বা

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *