তানোর সরকারি ভূমি অফিসের ফাইলপত্র অবৈধভাবে কম্পিউটারের দোকানে

রাজশাহী

স্টাফ রিপোর্টার, তানোর : রাজশাহীর তানোরে সরকারি ভূমি অফিসের ফাইলপত্র অবৈধ ভাবে তহশিলদারের সহযোগিতায় এনে কম্পিউটারের দোকানে করা হচ্ছে জাল। এতে করে সরকারি অফিসের ফাইলপত্র অবৈধভাবে বাহিরে এনে প্রতিনিয়ত গোপনে কম্পিউটারের দোকানে জাল কাগজ তৈরির জন্য এলাকাজুড়ে দেখা দিয়েছে চাঞ্চল্য ও তহশিলদারের শাস্তির দাবি।

এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, উপজেলার কামারগাঁ ইউনিয়নের ছাঐড় মালার মোড়ে অবস্থিত মিম কম্পিউটারের দোকানে।

সরেজমিনে দেখা যায়, কামারগাঁ ইউনিয়ন তহশিল অফিসের সরকারি নথি, ভলিউম বই, খতিয়ান বই,খারিজ ফাইল পত্র অবৈধ ভাবে তহশিলদারের সহযোগিতায় অফিস থেকে এনে ছাঐড় মালার মোড়ে অবস্থিত মিম কম্পিউটারের দোকানে দিয়ে তৈরি করা হচ্ছে বিভিন্ন রকমের জাল ফাইল পত্র। এতে করে অহরহ বাড়ছে জাল কাগজের রমরমা বানিজ্য। দেখার যেন কেউ নেই।

তবে মিম কম্পিউটারের দোকান মালিক দেলোয়ার হোসেন জানান, তাকে তহশিলদার এসব ফাইলপত্র জমা দিয়ে কাজ করতে দিয়ে গেছে, আমি এর বাহিরে কিছু জানিনা।

বিষয়টি নিয়ে কামারগাঁ ইউনিয়ন তহশিল অফিসের তহশিলদার আব্দুস সাত্তারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি জরুরী মিটিয়ে ডিসি অফিসে আছি, এসব নিয়ে লেখালেখি করার কোন দরকার নাই, তোমরা ছোট ভাই মাঝে মধ্যে এসে আমার সাথে দেখা কর বলে ফোনের লাইন কেটে দেন।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি বাহিরে আছি, বিষয়টি আমি তহশিল অফিসের তহশিলদার কে ব্যবস্থা নিতে বলছি বলে জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *