রাজশাহী জেলা পরিষদে জাতীয় শোক দিবস পালিত

রাজশাহী লীড

প্রেস বিজ্ঞপ্তি:
যথাযোগ্য মর্যাদায় রাজশাহী জেলা পরিষদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার জেলা পরিষদ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বেলা ১১টায় পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। এরপর সকল শহীদদের স্মরণে সেখানে এক মিনিট নিরবতা পালন এবং তাদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
পরে জেলা পরিষদ কার্যালয়ে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন মহামানব। তিনি জন্ম না নিলে বাংলাদেশের জন্ম হতো না। বঙ্গবন্ধু ও তার পরিবারের রক্তের ঋণ বাঙালী জাতি কোনোদিন শোধ করতে পারবে না।
সভায় বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব বক্তব্য দেন। এছাড়াও বক্তব্য দেন- জেলা পরিষদের সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য জয়জয়ন্তী সরকার মালতি, উপ-সহকারী প্রকৌশলী সুজাউল ইসলাম প্রমুখ। সভাপতিত্ব করেন হিসাবরক্ষক খন্দকার আফজালুর রহমান।
আলোচনা সভায় জেলা পরিষদের অন্যান্য সদস্য ও নারী সদস্য এবং কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা পরিষদ কার্যালয়ের মসজিদের ইমাম নুরুল হক দোয়া পরিচালনা করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *