উন্নয়নের কারিগর বঙ্গকন্যা শেখ হাসিনা, চেয়ারম্যান ময়না 

রাজশাহী লীড
তানোর প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তানোর উপজেলার ৭টি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরকৃত মনোনয়ন পত্র তুলে দেয়া ও নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে। উক্ত নির্বাচনী অফিস উদ্বোধন কালে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না বলেন, বাংলাদেশের উন্নয়নের কারিগর দেশরত্ন গণতন্ত্রের মানসকন্যা বঙ্গবন্ধু কন্যা বিশ্ব নেত্রী সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
দেশরত্ন ফজরের নামাজ ও কোরআন তেলাওয়াতের মাধ্যমে দেশের আপামর জনতার জন্য কাজ করে যাচ্ছেন। যারা ঘর হারা ছিল মুজিববর্ষে তাদের ঘর উপহার দিয়েছেন। মহামারি করোনার মধ্যেই তার সুদক্ষ নেতৃত্বে দেশের অর্থনৈতিক চাকা সচল রেখেছেন। অথচ বিশ্বের ধনী ধনী দেশ গুলো হিমশিম খেয়ে পড়েছেন। তিনি কোন দুর্নীতিবাজ নেতাদের প্রশ্রয় দেন না। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দুঃখি মানুষের হাসি ফুটাতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন গণতন্ত্রের মানসকন্যা বিশ্ব নেত্রী শেখ হাসিনা।
এসময় তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশের যে পরিমাণ উন্নয়ন মূলক কাজ হয়েছে তা অন্য কোন সরকারের আমলে করতে পারেনি। তাই দেশের উন্নয়ন অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে বলে প্রতিটি ইউনিয়ন বাসীর কাছে আহ্বান জানান তিনি। তফসীল অনুযায়ী,আগামী ১৭ অক্টোবর মনোনায়ন ফরম জমার শেষ দিন, ২০ অক্টোবর বাছাই, ২৬ অক্টোবর প্রত্যাহার এবং আগামী ১১ নভেম্বর সাত ইউনিয়নের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *