মহানগর,থানা ও ওয়ার্ড আ.লীগের সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করলেন রাসিক মেয়র লিটন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার :  রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বুধবার বিকেলে নগর ভবনে রাজশাহী মহানগর আওয়ামী লীগ, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেছেন। শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে শুভেচ্ছা বিনিময় ও নেতৃবৃন্দকে শুভেচ্ছা উপহার প্রদান করেন মেয়র। এ সময় মহানগর আওয়ামী লীগ, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ রাসিক মেয়রকে শারদীয় শুভেচ্ছা জানান ও নগরীর চলমান উন্নয়নের ভূয়সী প্রশংসা করেন।

এ সময় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের সা¤প্রদায়িক স¤প্রীতি অনন্য উদাহরণ স্থাপন করেছে।
তিনি আরো বলেন, রাজশাহী শান্তির মহানগরী। এখানে সবার মধ্যে চমৎকার সা¤প্রদায়িক স¤প্রীতি বিদ্যমান। মহানগরীর ৭৪টি পূজামন্ডপে শারদীয় দুর্গোৎসব উদযাপনে রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য শ্রীমতি কল্পনা রায়, প্রচার সম্পাদক দিলীপ কুমার ঘোষ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শ্যাম দত্ত, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, সদস্য আশীষ তরু দে সরকার অর্পণ, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিমাদ্রী প্রসাদ রায় (লিটন), ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপন্ন কুমার সরকার, ২২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শংকর কুমার ঘোষ, ২৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনন্দ কুমার ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *