দেওপাড়া ইউপিতে আ’লীগের মনোনীত প্রার্থী সোহেলকে ঘিরেই ভোটের হাওয়া 

রাজশাহী লীড
তানোর প্রতিনিধি: আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ৭নং দেওপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থী বেলাল উদ্দিন সোহেলকে ঘিরেই চলছে জোরালো আলোচনা। জানা গেছে, দেওপাড়া ইউপির বর্তমান চেয়ারম্যান আখতারুজ্জামানের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম দূর্নীতির কারণে দল থেকে তাকে মনোনয়ন দেয়া হয়নি।
তাকে বাদ দিয়ে তরুণ সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী উপজেলা আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক বেলাল উদ্দিন সোহেলকে মনোনয়ন দেয়া হয়েছে। এতে করে তরুণ প্রজন্মের নেতা বেলাল উদ্দিন সোহেলকে নিয়েই নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছে দেওপাড়া ইউনিয়নবাসী। দেওপাড়া ইউপির জনসাধারণের সাথে কথা বলে জানা গেছে,বেলাল উদ্দিন সোহেল তরুণ সমাজসেবক হিসেবে দেওপাড়া ইউপির জনসাধারণের সাথে ব্যাপক সুসম্পর্ক গড়ে তুলতে সক্ষম হয়েছে।
যা এতো অল্প বয়সে আর কেউ গড়ে তুলতে পারেনি। বেলাল উদ্দিন সোহেল নির্বাচনের আগে থেকে দেওপাড়া ইউপির প্রতিটি মসজিদ,মাদ্রাসা, মন্দির, গীর্জা,স্কুল কলেজ থেকে শুরু করে খেলাধুলার জন্য মাঠ সংস্করণ, যুবকদের মাঝে খেলাধুলার সামগ্রী বিতরণ করে আসছেন। এমনকি কেউ কোন বিপদ আপদে বা অসুস্থ হলে খবর পাওয়া মাত্র তার পাশে গিয়ে সহযোগিতা হাত বাড়িয়ে দেন বেলাল উদ্দিন সোহেল। যার ফলে, তরুণ সমাজসেবক নেতা হিসেবে বেলাল উদ্দিন সোহেলকেই চেয়ারম্যান হিসেবে চাচ্ছেন ইউনিয়নবাসী।
আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী বেলাল উদ্দিন সোহেল বলেন, দল থেকে অনেকেই মনোনয়ন উত্তোলন করেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে যোগ্য মনে করছেন বলেই মনোনয়ন দিয়েছেন। আমি চেয়ারম্যান না হয়েও দীর্ঘদিন ধরে দেওপাড়া ইউনিয়নবাসীর পাশে থেকে তাদের সেবা করে গেছি। আজ দেওপাড়াবাসীর দোয়া ছিলো বলেই আমি আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছি,এর জন্য আমি সারাজীবন দেওপাড়া ইউনিয়নবাসীর কাছে কৃতজ্ঞতা স্বীকার করে তাদের পাশে থেকে তাদের সেবা করে যেতে চাই বলে তিনি জানান। তফসীল অনুযায়ী, আগামী ১৭ অক্টোবর মনোনায়ন ফরম জমার শেষ দিন, ২০ অক্টোবর বাছাই, ২৬ অক্টোবর প্রত্যাহার এবং আগামী ১১ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *