কামারগাঁ ইউপিতে জনপ্রিয়তায় চেয়্যারমান হবেন আ.লীগ মনোনীত প্রার্থী ফরহাদ

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক : আসন্ন তানোর উপজেলার কাঁমারগা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর দ্বারে দ্বারে নৌকা প্রতিকে ভোট চেয়ে যাচ্ছেন ইউপি আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বী ফরহাদ। এবার বিপুল ভোটে চেয়্যারমান হিসেবে নির্বাচিত হবেন বলেও তিনি মনে করছেন।

আওয়ামী লীগের মনোনীত চেয়্যারমান প্রার্থী ফজলে রাব্বী ফরহাদ বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান, প্রায় ৩৫ বছরের বেশি সময় ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত আছি। আমি কখনো দলের বিরোধীতা করি নাই, সর্বদা আওয়ামী লীগেরর নেতা-কর্মীকে সু-সংগঠিত করার লক্ষে কাজ করে গেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার কর্মের অবদান স্বরুপ আমাকে মনোনয়ন দিয়েছে। সাংসদ ওমর ফারুক চৌধুরী নিজেও চেয়েছিলেন আমাকে যেন মনোনয়ন দেওয়া হয়। মনোনয়ন পেয়ে দলের প্রতি আমি চির-কৃতঙ্গ।

তিনি আরো বলেন, আমার প্রতি কামারগাঁ ইউপি বাসির বিশ্বাস আছে, সেই বিশ্বাস থেকে দলমত নির্বিশেষে জনপ্রিয়তা ও ভালোবাসার টানে আমাকেই বিপুল ভোটে চেয়্যারমান হিসেবে নির্বাচিত করবেন। আমাকে নির্বাচিত করার লক্ষ্যে আওয়ামী লীগসহ দলের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরাও আনন্দে নৌকা প্রতিকে অবিরাম ভোট চেয়ে যাচ্ছেন। আমি চেয়্যারমান হওয়ার পর সরকারের ডিজিটার উন্নয়নের মহাযজ্ঞ থেকে এ ইউপিতে উন্নয়ের জোয়ার দেখাবো। বিগতে দিনে যেমন জনগনের পাশে ছিলাম আগামী দিনেও বিপদে আপদে পাশে থেকে সকল জন-সাধারনের সমস্যার সমাধান করবো ইনশাআল্লাহ।

উল্লেখ্য, দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর ছিলো, মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর এবং ভোট গ্রহণ ১১ নভেম্বর।

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *