কামারগাঁ ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে মোসলেম চেয়ারম্যান 

রাজশাহী লীড

তানোর প্রতিনিধিঃ আসন্ন দ্বিতীয় ধাপে রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফের জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বর্তমান চেয়ারম্যান মোসলেম উদ্দিন প্রামানিক। তিনি দ্বিতীয় বারের মত কামারগাঁ ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউপির ৯টি ওয়ার্ডের নানান উন্নয়ন কাজ এবং তৃনমূলসহ সাধারন ভোটারদের সাথে সুসম্পর্ক বজায় রাখায় জনপ্রিয়তার তিল পরিমাণ কমেনি চেয়ারম্যন মোসলেম উদ্দিন প্রামানিকের।

উপজেলার কামারগাঁ ইউনিয়ন এলাকাটি বরেন্দ্র অঞ্চল হিসেবেই পরিচিত। এখানে খাবার পানির চরম সমস্যা ছিলো। কিন্তু মোসলেম উদ্দিন প্রামানিক চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর পরেই প্রতিটি গ্রামে ৩/৪টি করে বিশুদ্ধ খাবার পানির জন্য মটর স্থাপন করে পানি সাপ্লায়ের ব্যবস্থা করেছেন। গ্রামে গ্রামে কার্লভাট নির্মাণ, ইউনিয়নের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে চেয়ার ব্রেঞ্চসহ ব্যক্তিগত ভাবে জার্সি ফুটবল দেওয়া, প্রতিটি মসজিদ, ঈদগাহ, মন্দির গির্জা সংস্কারসহ মসজিদে মসজিদে ব্যক্তিগত তহবিল হতে রড সিমেন্ট দেওয়া, বাতাসপুর,শ্রীখন্ডা,হাতিশাইল,চাঔড়, হরিপুর গ্রামে এইচবিবি রাস্তা নির্মাণ, প্রতিটি ওয়ার্ডে কাচা রাস্তা সংস্কার,বৃষ্টির পানি ধরে রাখতে ৫/৭টি পুকুর পুন খনন ও ৩/৪টিতে গোসলের জন্য সিঁড়ি তৈরি, প্রতিটি ওয়ার্ডে ৪/৫টি করে প্রটেকশন ওয়াল নির্মাণ,প্রায় ৫০০ শত কৃষকদের ৪/৫ হাজার টাকা করে ভুরতুকি দেওয়া, খালে খালে পানি নিষ্কাসনের জন্য ব্রিজ নির্মাণ ও সেচের ব্যবস্থা করা, খালের পাশে অনাবাদী জমিতে চাষাবাদের ব্যবস্থা করা এবং রাস্তার ধারে ও মোড়ে মোড়ে সোলার প্যানেল স্থাপন করে দিয়েছেন।
 কামারগাঁ ইউনিয়নের একাধিক মানুষ জানান ২০১১সাল থেকে ২০২১সাল পর্যন্ত মোসলেম চেয়ারম্যান ইউনিয়নের যাবতীয় উন্নয়ন করেছে,যা এর আগের কোন চেয়ারম্যান করতে পারেনি এবং তার দপ্তরে গিয়ে এমন কোন নাগরিক নেই যে সঠিক সেবা থেকে বঞ্চিত হয়েছেন। সুতরাং আবারো বিপুল ভোটে বিজয়ী হবেন মোসলেম চেয়ারম্যান।
কামারগাঁ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোসলেম উদ্দিন প্রামানিক জানান, ভোটের পরিবেশ সুন্দর রয়েছে। তবে আমার নেতাকর্মীদের মাঠে নামতে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিচ্ছে নৌকা প্রার্থীর সমর্থকরা। তার পরেও আশা করি এসব স্থানীয় নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে ভোটারেরা নির্দ্বিধায় তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন বলে তিনি জানান।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *