বাগাতিপাড়ায় আগুনে বাড়ি পুড়ে ছাই গরু বাঁচাতে গিয়ে আগুনে ঝলসে গেল মালিক

রাজশাহী লীড

নাটোর প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় গোয়াল ঘরে রাখা মশা তাড়ানোর আগুনে বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। আর গরু বাঁচাতে গিয়ে আগুনে ঝলসে আহত হয়েছেন বাড়ির মালিক গোলাম রসুল (৫০)। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাতে উপজেলার দয়ারামপুরের নন্দীকুজা মোল্লা পাড়া গ্রামে। আহত গোলাম রসুল ওই গ্রামের মৃত গরীবুল্লাহ এর ছেলে।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, মশার কামড় থেকে গরুকে রক্ষা করতে গোলাম রসুল প্রতিদিনের মতো বুধবার রাতেও গোয়াল ঘরে ঘুঁটের আগুন রেখে দেন। ওই আগুন থেকে সূত্রপাত হয়ে রাত ১২ টার দিকে প্রথমে গোয়াল ঘরে আগুন লাগে। এরপর তা অন্য ঘরেও ছড়িয়ে পড়ে। আগুনের ধোঁয়ায় ঘুমিয়ে থাকা বাড়ির লোকজন জেগে ওঠেন। এরপর গোলাম রসূল আগুনের মধ্যেই গরুকে বাঁচাতে ছুটে যান। তার সাহসিকতায় গোয়াল ঘরের চারটি গরুই বেঁচে গেলেও আগুনে ঝলসে আহত হন গোলাম রসূল।

এ ব্যাপারে দয়ারামপুর ফায়ার সার্ভিসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা লিডার রওশন আলী বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডে দুটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে এবং অপর একটি ঘরের আংশিক পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। এদিকে আহত গোলাম রসূলকে পরিবারের লোকজন উদ্ধার করে রাতেই বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *