রায়ঘাটি ইউপি নির্বাচনে আ: লীগের মনোনীত প্রার্থী বাবলু’কে মোহনপুরবাসির শুভেচ্ছা

রাজশাহী

মোহনপুর প্রতিনিধি: আসন্ন ইউপি নির্বাচনে মোহনপুর উপজেলার রায়ঘাটি ইয়নিয়ন পরিষদের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বাবলু হোসেনকে শুভেচ্ছা জানিয়েছেন মোহনপুরবাসি। রোববার বিকাল সাড়ে ৩ টার দিকে রাজশাহীর শাহ্ মুখদুম বিমান বন্দরে ঢাকা থেকে ছেড়ে আসা ইউ.এস.বাংলা বিমান থেকে নামার পর সকল নেতা-কর্মীরা তাকে ফুলের শুভেচ্ছা জানায়।

রায়ঘাটি ইউপির আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাবলু হোসেন বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা জননেত্রী আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়ে মনোনীত করেছে। এজন্য প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ দলের প্রতি আমি চিরকৃতঙ্গ। আমাকে সার্বিক সহযোগীতা করায় সাংসদ আয়েন উদ্দিন, জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চেয়্যারমান এ্যাড. আব্দুস সালাম, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন কবিরাজসহ দলের সকল নেতাদের প্রতি সন্তুষ্ট। আমি আমার রায়ঘাটি ইউপির সকল নেতা-কর্মীদের সাথে সু-সম্পর্ক রেখেছি, আগামীদিনে নৌকার বিজয়ের লক্ষ্যে সকলে মিলেমিশে প্রত্যেক ওয়ার্ডে নির্বাচনী সেন্টার কমিটি গঠণ করা হবে। আমার বিশ্বাস রায়ঘাটি ইউপিতে নৌকার বিজয় নিশ্চিত হবে ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। আমি বিজয়ী হলে রায়ঘাটি ইউপির উন্নয়নের ধারা বৃদ্ধি পাবে। আমার লক্ষ্য মোহনপুরের সকল ইউপির চেয়ে রায়ঘাটি হবে মডেল ইয়নিয়ন পরিষদ। আমি আশারাখি, রায়ঘাটির আওয়ামীলীগের সকল নেতাকর্মী মিলেমিশে নৌকার বিজয় নিশ্চিত করে আমাকে বিপুল ভোটে চেয়্যারমান হিসেবে নির্বাচিত করবেন। আমি সকলের সাথে সু-সম্পর্ক রেখে উন্নয়নের পাশাপাশি রায়ঘাটিবাসির সকল সমস্যার সমাধান করবো।

কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জাম শহিদ বলেন, আমাদের জননেত্রী এবার সু-শিক্ষিত সন্তানের হাতে নৌকা প্রতিকের মনোনয়ন দিয়েছেন। আমরা সকলে তার বিজয়ে জনগনের দ্বারে দ্বারে গিয়ে নৌকা মার্কায় ভোট চাইবো। অবশ্যই রায়ঘাটি সহ আমাদের মোহনপুর উপজেলার ৬ ইউপিতে নৌকার বিজয় নিশ্চিত হবে। আমরা নৌকার বিজয় নিশ্চিত করতে ভোটের মাঠে কাজ করবো। আপনারা নৌকার বিজয় হওয়া পর্যন্ত কেউ ঘরে ফিরবেন না। আমি বিশ্বাস করি বাবলু চেয়্যারমান নির্বাচিত হওয়ার পর তার শিক্ষার আলোতে রায়ঘাটি ইউপি সাজাবেন, যা রায়ঘাটি ইউপিতে দৃশ্যমান হবে ইনশাআল্লাহ।

এসময় মোহনপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, রায়ঘাটি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আয়েজ উদ্দিনসহ রায়ঘাটি ইউনিয়নের শতার্ধিক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে সকলে উল্লাসিত হয়ে রায়ঘাটি ইউপিতে আগমন করেন।

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *