শেখ হাসিনা সরকার আছে বলেই বিনা মুল্যের চাল পাচ্ছেন, চেয়ারম্যান ময়না 

রাজশাহী লীড
তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না বলেন শেখ হাসিনা সরকার আছে বলেই আপনারা প্রতি মাসে ৩০ কেজি করে বিনামুল্যে চাল পাচ্ছেন। শেখ হাসিনা সরকার মানেই উন্নয়নের সরকার, শেখ হাসিনা সরকার মানেই মানব কল্যাণের সরকার। শেখ হাসিনা মানেই বাংলাদেশ। নৌকা হচ্ছে স্বাধীনতার প্রতীক। সেই প্রতীক পেয়েছেন যারা তাদেরকে আপনাদের মুল্যবান ভোট দিয়ে ইউপি এলাকার বাকি উন্নয়ন করার সুযোগ করে দিবেন।
মঙ্গলবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন ইউনিয়নে ভিজিডির চাল বিতরণে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। চেয়ারম্যান ময়না সকালের দিকে উপজেলার পাঁচন্দর, বাধাইড় ও কলমা ইউপির উপকার ভোগীদের আরো বলেন নৌকা মনোনিত ব্যক্তিরা চেয়ারম্যান হয়েছিল বলেই আপনারা ভিজিডি, ভিজিএফ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা এবং ১০ টাকা কেজি দরে চাল পাচ্ছেন। আপনারা শুধু ভোট দিলে হবেনা, আপনারা নৌকার জন্য মানুষের কাছে গিয়ে ভোট চাইবেন। অনেকে মন ভুলানো কথা বলবে সে কথায় কান দিবেন না। আগামী ১১ নভেম্বর নৌকার প্রার্থীদের বিজয় ঘটাবেন।
যাতে পরের মাসে যারা চেয়ারম্যান আছেন তাদের মাধ্যমেই চাল দিতে পারি। এর আগে ময়না চেয়ারম্যান চান্দুড়িয়া ও তালন্দ ইউপিতে প্রধান অতিথি থেকে চাল বিতরণ করেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন তানোর পৌর আ”লীগের সাধারন সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীব সরকার, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান নৌকা মনোনিত প্রার্থী ইউপি আ”লীগের সভাপতি আব্দুল মতিন, বাধাইড় ইউপির চেয়ারম্যান নৌকার মাঝি ইউপি আ”লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান, তালন্দ ইউপির চেয়ারম্যান নৌকা মনোনীত প্রার্থী আবুল কাশেম, কলমা ইউপির চেয়ারম্যান নৌকার প্রার্থী মাইনুল ইসলাম স্বপন, কলমা ইউপি ছাত্রলীগের সভাপতি মুরশেদুল মুমেনিন রিয়াদ, কলমা ইউপি আ”লীগ নেতা আতাউর রহমান প্রমুখ। এসময় দলীয় নেতাকর্মীরা ছাড়াও প্রতিটি ইউপি এলাকার উপকার ভোগিরা উপস্থিত ছিলেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *