সিরাজগঞ্জে জমি নিয়ে বিরোধে প্রাণ গেল যুবকের

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জে সদর উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে সোহেল তালুকদার (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।শুক্রবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে তিনি মারা যান।

সোহেল তালুকদারে বাড়ি সিরাজগঞ্জ সদর উপজেলার হাট কান্দাপাড়া গ্রামে। তিনি সিরাজগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ থেকে অনার্স ফাইনাল পরীক্ষা দিয়েছেন।

এ ঘটনায় আহত তার বাবা মোতালেব তালুকদারকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, দুই ভাই মোতালেব তালুকদার ও মোহন তালুকদারের মধ্যে দীর্ঘদিন ধরে বাড়ির জায়গা নিয়ে দ্বন্দ্ব চলছিল।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নিজ ঘরে শুয়ে থাকা অবস্থায় বাবা মোতালেব তালুকদারের সঙ্গে বড় চাচা মোহন তালুকদারের কথাকাটির শব্দ শুনতে পান সোহেল। এক পর্যায়ে মোহন তালুকদার লাঠি নিয়ে সোহেলের বাবাকে মারপিট করেন।

বাবার চিৎকার শুনে তাকে বাঁচাতে দৌড়ে ঘর থেকে বের হয়ে আসেন সোহেল। এ সময় মোহন তালুকদার, তার ছেলে দুলাল তালুকদার, আলামিন তালুকদার, আলো তালুকদার, মেয়ে তাজনুর ও আলামিন তালুকদারের স্ত্রী প্রিয়া লাঠিসোটা দিয়ে সোহেল ও তার বাবা মোতালেবকে বেধড়ক মারপিট করে।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে সোহেলকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সিরাজগঞ্জ সদর থানার ওসি মো. দাউদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। এ ব্যাপারে এখনো কোনো মামলা হয়নি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *