অনলাইন নিউজ পোর্টাল ‘স্বদেশ বাণী.কম’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকি পালিত

গণমাধ্যম রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘স্বদেশ বাণী.কম’র এর ৫ম তম প্রতিষ্ঠাবার্ষিকি পালন করা হয়েছে। আজ ৪ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে পিঁপড়া আপ্যায়ন এ্যান্ড কনভেনশন সেন্টারে অনারম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকি পালন করা হয়।

সম্পাদক ও প্রকাশক কামরুজ্জামান বাদশার সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী মহানগর পুলিশের বোয়ালিয়া জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তৌহিদ আরিফ, রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও স্বদেশ বাণী.কম এর উপদেষ্টা আব্দুল মমিন, স্বদেশ বাণী.কম’র অন্যতম উপদেষ্ঠা ও রাসিকের ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার।

অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, টপ নিউজ ২৪ ডট কম এর প্রধান সম্পাদক মুসবা আলিম তিন্নি, খবর২৪ ঘন্টা ডট কম’র চেয়ারম্যান নজরুল ইসলাম (জুলু),পিঁপড়া আপ্যায়ন এ্যান্ট কনভেনশন সেন্টারের পরিচালক সাংবাদিক ফরহাদ হোসেন আদনান, স্বদেশ বাণী.কম’র উপদেষ্ঠা সৈয়দ মন্তাজ আহম্মেদ, গুলজার হোসেন বাচ্চু, ,এসময় বিভিন্ন প্রত্রিকার সাংবাদিক, গন্যমান্য ব্যাক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে শুরুতে অতিথিদের অংশগ্রহনে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে অতিথিদের ক্রেস্ট প্রদান করেন সম্পাদক কামরুজ্জামান বাদশা। এসময় উপস্থিত সকলকে টি সার্ট ও কলম উপহার দেওয়া হয়। কলম ও টি সার্ট স্পন্সর করেন ১ নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী ও পিঁপড়া আপ্যায়ন ও কনভেনশন সেন্টার। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করে মঞ্চ মাতিয়ে তুলেন বাংলাদেশ বেতারের জনপ্রিয় কন্ঠ শিল্পী সাইমুম হাসান রওনক।  অনুষ্ঠানটি উপস্থাপন করেন সাংবাদিক জান্নাতুল মাওয়া।

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *