নওগাঁ সদর শিকারপুর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী রেজাউল করিম রাকিবের নির্বাচনী প্রচারণায় মুখরিত এলাকাবাসী

রাজশাহী

খুরশিদ আলমঃ নওগাঁ জেলার সদর উপজেলার ১১ নং শিকারপুর ইউনিয়ন পরিষদর নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক ও মানবাধিকান কর্মী মোঃ রেজাউল করিম রাকিবের নির্বাচনী প্রচারণায় মুখরিত এলাকাবাসী।

স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী রেজাউল করিম রাকিবের নির্বাচনী প্রচারণায় এখনই পুরোদমে নির্বাচনী হাওয়া বইছে শিকারপুর ইউনিয়নে।

এরই ধারাবাহিকতায় শুক্রবার সকাল ১০ টা থেকে বিকেল পর্যন্ত শিকারপুর ইউনিয়নের সর্বমোট নয়টি ওয়ার্ডে এই প্রার্থী মাঠ চষে বেড়াচ্ছেন। চেয়েছেন দোয়া ও মানুষের ভালোবাসা।

নির্বাচনী প্রচারণাকালে নওগাঁ সদর উপজেলা সর্বস্তরের জনসাধারণেরা বলেন,

আমরা সত যোগ্য সাহসী নির্ভীক এবং এই সমাজের গরিব ও দুঃখী মানুষের পাশে থাকবে এবং বিপদে আপদে ডাকলে পাশে যাহাকে পাশে পাওয়া যাবে ও দুটি কথা বলা যাবে তাহাকে আমরা নির্বাচিত করবো।

আমি তো আপনাদেরী সন্তান আপনাদের সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আপনাদের কাছে আমি দোয়া চাই। আগামী ১১ নভেম্বর ২০২১ ইং নির্বাচনে আমাকে ঘোড়া মার্কায় আপনাদের মুল্যবান ভোট দিয়ে আমাকে যদি ১১ নং শিকারপুর ইউনিয়ন পরিষদে বসার সুযোগ করে দেন।

তাহলে আমি শিকারপুর ইউনিয়ন বাসীর কাছে বাস্তব প্রমাণ করে দেখাবো। যে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃকালীন ভাতা, বিনা টাকা ও পয়সায় করে দিবো। মাদকমুক্ত, সন্ত্রাস, চাঁদাবাজ, মুক্ত ইউনিয়ন গড়ে তুলবো। শিকারপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

আমি সাংবাদিক ও মানবাধিকার কর্মী আপানাদের পাশে থেকে সেবা করতে চাই। আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। আমার জন্য আপনারা দোয়া করবেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *