আবারও চেয়ারম্যান প্রার্থী হলেন বিতর্কীত সাবেক চেয়ারম্যান শাহজাহান

রাজশাহী

পবা সংবাদদাতাঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হলেন পবা উপজেলা বিএনপির সভাপতি শাহজাহান। বিএনপির হাই কমান্ড জানান, এই নির্বাচনে তারা অংশগ্রহণ করবে না। দামকুরা বাসীর জনমনে একটি প্রশ্ন সাবেক যুবদল নেতা এবং পবা উপজেলার বিএনপির সভাপতি শাহজাহান তাহলে কি ভাবে নির্বাচন করছে। রিটার্নিং অফিসারকে জানান সে সতন্ত্র প্রার্থী। কিন্তু গত ২৬শে অক্টোবর বিএনপির নেতাকর্মীকে নিয়ে নমিনেশন জমা দেন তিনি। আসলে কি তিনি বিএনপির প্রার্থী না সতন্ত্র প্রার্থী।

আওয়ামীলীগের এক নেতা জানান, ১৯৯৮ থেকে ২০০৩ এবং ২০১১ থেকে ২০১৬ পর্যন্ত বিএনপির প্রার্থী হিসেবে চেয়াম্যান ছিলেন তিনি। তার সময়ে নানা বিতর্কীত কর্মকান্ডের জন্ম দেন তিনি। কল চাইতে গেলে এক মহিলাকে তিনি শারিরিক ভাবে নির্যাতন করেন তিনি। সে সময় কয়েকটি স্থানীয় ও জাতীয় পত্রিকাতে প্রতিবেদন হয় । ওয়ান ইলিভেনের সময় সেনাবাহীনির হাতে তিনি গ্রেপ্তার হন। দির্ঘদিন তিনি কারাগারে ছিলেন। পরবর্র্তীতে বিভিন্ন ভাবে সরকার বিরোধী আন্দোলনের একাধিক মামলা রয়েছে তার নামে। এখনও তার নামে নাশকতার মামলা রয়েছে। বিএনপির প্রতিটি প্রোগ্রামে তার অনুসারী নিয়ে তিনি সমাবেশ সফল করেন।

বিএনপির ক্যাডার শাহজাহান আবারও যদি চেয়ারম্যান হন তিনি আবারও সরকার বিরোধী কার্যকলাপে জড়িয়ে পড়বেন এমটি জানান আওয়ামীলীগের নেতৃবৃন্দ। জাতীয় সংসদ নির্বাচনে তিনি সরকার বিরোধী কার্যকলাপে জড়িয়ে পড়েন। সন্ত্রাস মুক্ত ইউনিয়ন গড়তে ভালো প্রার্থী চায় দামকুরা বাসী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *