রাজশাহীতে ছুরিকাঘাতে ওয়ার্কার্স পাটির কর্মী নিহত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী মহানগরীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ওয়ার্কার্স পাটির এক কর্মী নিহত হয়েছেন। শনিবার রাত ১০টার দিকে মহানগরীর রাণীনগর সিটি হাসপাতাল এলাকায় বাড়িতে ঢুকে তাকে ছুরিকাঘাত করা হয়।

নিহত ব্যক্তির নাম পিয়ারুল ইসলাম ওরফে পিরু (৩৫)।তার বাবার নাম মৃত কোরবান আলী। তিনি ওয়ার্কার্স পার্টির ২৫ নম্বর ওয়ার্ড কমিটির সদস্য ছিলেন বলে জানিয়েছেন দলটির মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।

মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, সন্ধ্যায় এলাকার কিছু যুবকের সাথে পিয়ারুলের কথা কাটাকাটি হয়। এরপর পিয়ারুল বাড়িতে চলে যান। রাত ১০টার দিকে কয়েকজন যুবক বাড়িতে ঢুকে তার পেটে ও পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যান। স্থানীয় লোকজন হাসপাতালে নেওয়ার জন্য পিয়ারুলকে বাড়ি থেকে বের করে রাস্তায় আনলেই তার মৃত্যু হয়।

ওসি বলেন, এ ঘটনার পর এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পিয়ারুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। নিহত পিয়ারুলের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হবে বলেও জানিয়েছেন ওসি নিবারন চন্দ্র বর্মন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *