রাকাব-এর নব নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের বুনিয়াদী প্রশিক্ষণ কোর্র্সের সমাপনী ও সনদপত্র বিতরণ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ আজ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব)-এ নব নিয়োগপ্রাপ্ত ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মকর্তাদের ৩০তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠান প্রধান কার্যালয়ের প্রশিক্ষণ ইনস্টিটিউটে অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ সুব্রত কুমার সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সিনিয়র সচিব মোঃ রইছউল আলম মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইসমাইল হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আসাদুজ্জামান এবং মহাব্যবস্থাপক (প্রশাসন) মোঃ জয়নাল আবেদীন। এছাড়াও উক্ত অনুষ্ঠানে মহাব্যবস্থাপক (নিরীক্ষা, হিসাব ও আদায়) মাকসুদা নাসরীন, রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক মোঃ কামিল বুরহান ফিরদৌস ও রংপুর বিভাগের মহাব্যবস্থাপক মোঃ বাবর আলীসহ প্রশিক্ষণ ইনস্টিটিউটের ঊর্ধ্বতন অনুষদ সদস্য ও অনুষদ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। মাসব্যাপী প্রশিক্ষণ কোর্সে মোট ৩০ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি মোঃ রইছউল আলম মন্ডল প্রশিক্ষণার্থীদের স্ব উদ্যোগেই নিজেদের শিক্ষিত করে নিজেদেরকে সকল কাজের জন্য যোগ্য করে গড়ে তোলার আহŸান জানান এবং আধুনিক ও ডিজিটাল ব্যাংকিং এ নিজেদের দক্ষতা বৃদ্ধির মাধ্যমে উত্তম গ্রাহক সেবা নিশ্চিতের আহŸান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইসমাইল হোসেন সকলকে প্রশিক্ষণলব্ধ জ্ঞান বাস্তবক্ষেত্রে কাজে লাগিয়ে নিজেদেরকে একজন সৎ, দক্ষ ও যোগ্য ব্যাংকার হিসেবে গড়ে তোলার পরামর্শ দেন।
অনুষ্ঠান শেষে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী প্রশিক্ষণার্থীদেরকে পুরস্কার প্রদান এবং কোর্সে অংশগ্রহণকারী সকলকে সনদপত্র ও ক্রেস্ট বিতরণ করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *