বাঘায় লাঠি পেটায় মিলন,হাতুড়ি পেটায় রাজিব আহত!

রাজশাহী
বাঘা  প্রতিনিধি: বাঘায় পৃথক দু’টি ঘটনায় একজন হাতুড়ি পেটায় আরেকজন লাঠি পেটায় আহত হয়েছে। তাদের দু’জনকেই বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার (০৮-১১-২০২১) রাতে এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন ভু’ক্তভু’গিরা।
অভিযোগ সুত্রে জানা গেছে, তিন বছরের জন্য কট-বন্দুক নেওয়া সুপারি বাগান দিতে অস্বীকার করায়, উপজেলার হাট বাউসা গ্রামের সুপারি বাগান মালিক কামাল হোসেন(পিতা-আমির হোসেন) এর সাথে কথা কাটাকাটি হয়,সুপারি বাগান নেওয়া ব্যাপারি বাউসা মিয়াপাড়া গ্রামের মিলন আলী(পিতা-জান মোহাম্মদ)’র।
এ নিয়ে সোমবার সন্ধ্যা ৭টার দিকে  বাউসা বাজার এলাকায় ব্যাপারি মিলন আলীকে কাঠের লাঠি দিয়ে পিটিয়ে জখম করে সুপারি বাগান মালিক কামাল হোসেনসহ তার পক্ষের লোকজন। সেই লাঠির আঘাত মাথায় লেগে আহত হোন মিলন আলী।
স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কামাল হোসেনের কাছ থেকে তিন হাজার টাকা দিয়ে তিন বছরের জন্য সুপারি বাগান কট-বন্দুক নিয়েছিলেন মিলন আলী।
অপর দিকে  বাঁকিতে দেওয়া কীট নাশকের পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে উপজেলার কেশবপুর সেখপাড়া গ্রামের রাজিব হোসেনকে তার মাজার নীচে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে একই গ্রামের হামেদের ছেলে মোজাম্মেল।
সোমবার সন্ধ্যায় নিজ বাড়ি থেকে মোটরসাইকের যোগে বাঘায় তার মহাজনকে টাকা দিতে আসছিলেন রাজিব হোসেন। এ সময় কেশবপুর এলাকার চারা বট গাছ তলায় গতিরোধ করে
তাকে মারধর করা হয়। তার কাছে থাকা টাকা নেওয়ারও অভিযোগ করেন রাজিব হোসেন। ঘটনার সময় পেছন  থেকে আসা একজন মোটর সাইকেল আরোহী তাকে উদ্ধার করে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
অভিযুক্তদের সাথে কথা বলার জন্য যোগাযোগ করেও তাদের না পেয়ে বক্তব্য নেওয়া সম্বব হয়নি।  তবে অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে ব্রবস্থা নিবেন বলে জানিয়েছেন বাঘা থানার অফিসার  ইনচার্জ সাজ্জাদ হোসেন।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *