রাত পোহালেই ভোট তালন্দ কামারগাঁ পাঁচন্দরে ত্রিমুখী লড়ায়ের সম্ভাবনা থাকলেও এগিয়ে নৌকা

রাজশাহী লীড
তানোর প্রতিনিধি:  আগামী কাল অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বিতীয় ধাপে রাজশাহীর তানোর উপজেলার সাত ইউনিয়নের ভোট গ্রহণ।প্রার্থীদের বিরামহীন প্রচারনা শেষ হয়েছে গত রাত্রি ১২টার দিকে। এবারে নির্বাচনে ধানের শীষ প্রতীক না থাকায় আওয়ামীলীগের নৌকার প্রতিপক্ষ মটরসাইকেল এবং বিএনপির নেতারা স্বতন্ত্র হিসেবে ভোট করছেন। এদিকে তালন্দ, কামারগাঁ ও পাঁচন্দর ইউপি নির্বাচনে নৌকার সাথে লড়ায় হবে বিদ্রোহীদের মটরসাইকেল এবং বিএনপির স্বতন্ত্র প্রার্থীদের চশমা প্রতীকের সাথে  লড়ায় হবে বলে মনে করেন ভোটারেরা। তবে নৌকাকেই এগিয়ে রাখছেন।
জানা গেছে, কামারগাঁ ইউপিতে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী ইউপি আ”লীগ সভাপতি ফজলে রাব্বি ফরাদের সাথে মুল লড়ায় হবে বিদ্রোহী মটরসাইকেল প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোসলেম আলী প্রামানিকের। তবে বিএনপির একাংশের ইউপি সভাপতি খলিলুর রহমান খলিলকে পিছিয়ে রাখছেন না। যার ফলে ত্রিমুখী লড়ায় হবে।
পাঁচন্দর ইউপিতে নৌকার সাথে পাল্লা দিচ্ছেন উপজেলা আ”লীগের সভাপতি রাব্বানীর ভাই মটরসাইকেল প্রতীকের প্রার্থী শরিফুল ইসলাম। এখানেও চশমা প্রতীকে বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান মমিনুল হক মমিন লড়ায় করছেন। এতে করে ত্রিমুখী এবং হাড্ডাহাড্ডি লড়ায় হলেও হতে পারে। কিন্তু নৌকা অনেক এগিয়ে। তালন্দতে নৌকা প্রতীকের মুল প্রতিপক্ষ ইউপি আ”লীগের সভাপতি বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থী নাজিম উদ্দিন বাবু ও জামায়াত নেতা আক্কাশ আলী চশমা প্রতীকে মাঠে জোরালো ভাবে অবস্থান করছেন। কারন এই ইউপিতে বিএনপির কোন প্রার্থী নেই। তবে ইউপি যুবলীগের বহিষ্কৃত সভাপতি রইশ উদ্দিন বাচ্চু মটরসাইকেল প্রতীকে রাব্বানী মামুনের বিদ্রোহী প্রার্থী হয়ে লড়ছেন।
নৌকার প্রার্থীরা বিজয়ের ব্যাপারে আশাবাদি হলেও নিরপেক্ষ ভোট হলে বিদ্রোহীরাও বিজয়ের ব্যাপারে আশা করছেন।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *