তানোরে ৪টি নৌকা ২টিতে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত

রাজশাহী লীড
তানোর প্রতিনিধিঃ দ্বিতীয় ধাপে রাজশাহীর তানোরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪টি ইউপিতে নৌকা প্রতীকের প্রার্থীরা বিজয় লাভ করেছেন এবং ২টিতে আওয়ামী লীগে বিদ্রোহীরা বিজয়ী  হয়েছেন।এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিরেশে অনুষ্ঠিত হয় ভোট গ্রহণ। কোথায় কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। এত চমৎকার পরিবেশে ভোট হবে বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীরাও ভাবতেই পারেননি এমন কথাই বলেন তারা।
নৌকা প্রতীকের বিজয়ীরা হলেন বাধাইড় ইউপির বর্তমান চেয়ারম্যান আতাউর রহনাম,পাঁচন্দরে আব্দুল মতিন,চান্দুড়িয়াতে মজিবর রহমান ও কামারগাঁতে নতুন মুখ ইউপি আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বি ফরহাদ এবং তালন্দতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইউপি সভাপতি নাজিম উদ্দীন বাবু,তার প্রতীক ছিল আনারস। কলমা ইউপিতেও বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি চশমা প্রতীকের প্রার্থী খাদেমুন নবী বাবু চৌধুরী। এ দুই ইউপিতে নৌকার প্রার্থীদের চরম ভরাডুবি ঘটে। তালন্দ ইউপির বর্তমান চেয়ারম্যান আবুল কাশেম ও কলমাতে মাইনুল ইসলাম স্বপনের ঘটে চরম লজ্জাজনক পরাজয়।
জানা গেছে,১১নভেম্বর বৃহস্পতিবার উপজেলা ছয়টি ইউনিয়ন পরিষদের শান্তিপূর্ণ ভাবে সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।তবে সরনজাই ইউপির ভোট গ্রহণ স্থগিত করেন ইসি।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *