বঙ্গমাতা টিভিকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ভেল্লাবাড়িয়া ফুটবল টিম

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধিঃ বঙ্গমাতা টিভিকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ভেল্লাবাড়িয়া ফুটবল টিম ২-০ গোলে পীরগাছা ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। খেলাার প্রথমার্ধ্বে ভেল্লাবাড়িয়া দলের আলম একটি গোল করে দলকে এগিয়ে নেয়। দ্বিতীয়ার্ধ্বে আর একটি গোল করে শাওন।

খেলা পরিচালনা করেন মোমিনুর রহমান হিটলার, সহকারী পরিচালক ছিলেন আবু হেনা মোস্তফা কামাল রানা, হানিফ ইকবাল। ধারা ভাস্ককর ছিলেন প্রভাষক আব্দুল হানিফ মিঞা।

শুক্রবার বিকাল ৩-৩০ মিনিটে উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের পানিকুমরা ফুটবল মাঠে “পানিকুমড়া সবুজ সংঘ” বঙ্গমাতা টিভিকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে। প্রধান পৃষ্ঠপোষক, পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেরাজুল ইসলাম (মেরাজ) এর সভাপতিত্বে অনুষ্ঠিত খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাঘা থানার অফিসার ইন-চার্জ (ওসি) সাজ্জাদ হোসেন। বক্তব্যকালে তিনি বলেন, “খেলায় শক্তি খেলায় বল, মাদক ছেড়ে মাঠে চল”। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ওসি যুব সমাজের উদ্দেশ্যে বলেন, লেখা-পড়ার পাশাপাশি নিজেকে একজন ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে খেলার কোন বিকল্প নেই। এতে করে প্রতিভার বিকাশ ঘটবে এতে কোন সন্দেহ নেই।

সভাপতি তাঁর বক্তব্যে বলেন, ক্রীড়া ও সাং¯কৃতিক অঙ্গন আগের তুলনায় পিছিয়ে থাকায় বর্তমানে যুবসমাজ মাদকাষক্ত হয়ে পড়ছে। তাই এলাকার সুষ্ঠ পরিবেশ বজায় রাখার নিমিত্তে তাঁর ইউনিয়নের পানিকুমড়া যুবসমাজ এই খেলার আয়োজন করেছে এবং আগামীতে খেলা-ধুলার ধারাবহিকতা বজায় রাখবেন বলে তিনি যুব সমাজকে আশ্বস্ত করেন। বক্তব্য শেষে দুই দলের অধিনায়কদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা সেলিম আরিফ, দেলােয়ার হোসেন, ছাত্রলীগ নেতা নাজমুল হোসেন সহ স্থানীয় সালাহ উদ্দিন পিন্টু। আয়োজকরা জানান মোট আটটি দল খেলায় অংশ গ্রহন করেছিল। খেলার সার্বিক দায়িত্বে ছিলেন, মাহফুজুর রহমান স্বপন, আসাদুজ্জামান সোহেল, শামীম হোসেন, চঞ্চল হোসেন, আলামিন প্রমুখ।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *