মোহনপুরে মৌগাছি ইউপিতে নৌকার বিজয়ের লক্ষ্যে কমিটি গঠন

রাজশাহী

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি ইউপি নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা করেছেন আওয়ামী লীগ মনোনীত চেয়্যারমান পদ-প্রার্থী আল-আমিন বিশ্বাস। ১৩ নভেম্বর শনিবার বিকাল ৫ টার দিকে ইউনিয়নের মাটিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এলাকাবাসির সাথে তিনি এ মতবিনিময় করেন।

এসময় ইউনিয়নের ভোটাররা মুক্ত আলোচনায় নৌকার বিজয় নিশ্চিত করতে একমত পোষণ করেন। সকলে মিলে মিশে নৌকার বিজয়ের লক্ষ্যে প্রচার প্রচারণাসহ সার্বিক সহযোগিতার অঙ্গিকার বদ্ধ হয়ে নির্বাচন প্ররিচালনা কমিটি গঠণ করে থাকেন।

এসময় উপস্থিত ছিলেন, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সোহরাভ হোসেন, মোগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ সবুর মাস্টার, সাবেক সভাপতি আসাদ আলী সরকার, যুবলীগ নেতা আব্দুর রব বাবু, মোহনপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম মোর্শেদসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

চেয়্যারমান প্রার্থী আল-আমিন বিশ্বাস বলেন, আমি এই মৌগাছি ইউপিতে সেবা দিতে আবারো চেয়্যারমান পদে নির্বাচন করছি। বিগত বছরে ভাল কর্মের ফল হিসেবে দল আমাকে নৌকা প্রতিক দিয়ে মনোনীত করেছেন। এ জন্য আমি আওয়ামী লীগ সরকারের কাছে চির কৃতঙ্গ। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার, তাই আপনারা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় ভোট দিবেন। বিগত দিনে আমি যেমন আপনাদের পাশে ছিলাম আবারো আপনাদের ভোটে চেয়্যারমান নির্বাচিত হয়ে সকল সমস্যা নিরসনে পাশে থাকবো এবং এলাকার দৃশ্যমান উন্নয়ন করবো ইনশাআল্লাহ।

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *