ফুলের নৌকার ভালোবাসায় সিক্ত হচ্ছেন এমপি ওমর ফারুক চৌধুরী 

রাজশাহী লীড
তানোর প্রতিনিধি: রাজশাহী-১(তানোর-গোদাগাড়ী)আসনের সাংসদ সাবেক শিল্পপ্রতি মন্ত্রী সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি ওমর ফারুক চৌধুরী ফুলের নৌকার ভালোবাসায় সিক্ত হতেই আছেন। তার নির্বাচনী আসন তানোর গোদাগাড়ী উপজেলার নৌকা মনোনীত নব নির্বাচিত চেয়ারম্যানরা সাংসদকে ফুলের মালা এবং ফুলের নৌকায় সিক্ত করছে। গত রোববার রাতে তানোর উপজেলার নৌকা প্রতীকের চেয়ারম্যানরা সাংসদের বাসভবনে গিয়ে শুভেচ্ছা বিনিময় ও ফুলের নৌকা দিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।সাংসদও বিজয়ীদের ধন্যবাদ জানান।এর আগে গোদাগাড়ী উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান ফুললে মালা সাংসদ পরিয়ে দেন এবং সাংসদও তাদের গলায় মালা দেন।
জানা গেছে, গত ১১নভেম্বর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হয় ইউনিয়ন পরিষদ নির্বাচন।এই নির্বাচনে দুই উপজেলায় নৌকা মনোনীত প্রার্থীরা বেশির ভাগ ইউপিতে  বিজয় লাভ করেন।তবে তানোর উপজেলার সরনজাই ইউপির নির্বাচন স্থগিত করেন এবং গোদাগাড়ীর চর আশাড়িয়াদহ ইউপির ফলাফল স্থগিত করা হয়েছে। তানোর উপজেলার ছয়টির মধ্যে চারটিতে নৌকার প্রার্থীরা বিজয় লাভ করেন।বাকি দুটিতে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র)প্রার্থীরা বিজয়ী হন।তানোরে নৌকার নব নির্বাচিত চেয়ারম্যানরা হলেন বাধাইড় ইউপির আতাউর রহমান,পাঁচন্দরে আব্দুল মতিন,কামারগাঁতে নতুন মুখ ফজলে রাব্বি ফরহাদ ও চান্দুড়িয়াতে মজিবর রহমান।
অপর দিকে গোবদাগাড়ীর রিশিকুল ইউপিতে শহিদুল ইসলাম টুলু,দেওপাড়াতে তরুন উদীয়মান নতুন মুখ বেলাল উদ্দিন সোহেল,গোগ্রামে মজিবর রহমান,মোহনপুরে খায়রুল ইসলাম, গোদাগাড়ীতে মাসুদুল গনি ও পাকড়ীতে জালাল উদ্দীন।
সাংসদ ফারুক চৌধুরী নব নির্বাচিত চেয়ারম্যানদের বলেন, আপনারা নিজ নিজ ইউপি এলাকার অবহেলিত জায়গাগুলোতে নজর দিবেন।যেসব প্রতিশ্রুতি দিয়েছেন সেগুলো বাস্তবায়ন করতে হবে।কোন ধরনের অনিয়ম সহ্য করা হবেনা।জনগনের সেবক হিসেবে দায়িত্ব পালন করবেন।এসময় উপস্থিত ছিলেন তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না,পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকারসহ দলীয় নেতাকর্মীরা।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *