নির্বাচনে আচরণ বিধি ভঙ্গকারীদের আইনের আওতায় নিয়ে আসতে প্রস্তুত জেলা প্রশাসক ও আমরা- লিটন কুমার সাহা 

রাজশাহী লীড
বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : নির্বাচনের আগে অথবা পরে যদি কোন প্রার্থী বা সমর্থক আচরণ বিধি ভঙ্গ করে তবে আচরণ বিধি ভঙ্গকারীদের আইনের আওতায় নিয়ে আসতে প্রস্তুত জেলা প্রশাসক ও আমরা- জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা (পিপিএম)।
শান্তিপূর্র্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রণকারী প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের আচরণ বিধি ও আইনশৃংখলা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে উপজেলা জিমনেসিয়াম হলরুমে  উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাচন অফিসের অফিস সহকারী কাম কম্পিউটার শফিকুল ইসলামের সঞ্চালনায়  নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা দেবী পালের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা (পিপি এম বার) ও জেলা নির্বাচন অফিসার আছলাম।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিশাত আনজুম অনন্যা, বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার আবদুল মজিদ সহ আরো অনেকই।
জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ বক্তারা বলেন,অবশ্যই অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন উপহার দেবেন বাগাতিপাড়াবাসীকে। সে লক্ষে পুলিশ প্রশাসন সর্বোচ্চ শক্তি নিয়ে মাঠে থাকবেন এবং এক ব্যাক্তি একটি ভোট প্রদান করতে পারবে। কোন জায়গায় বিশৃঙ্খলা সৃষ্টি হলে শক্ত হাতে প্রতিহিত করা হবে সে যে দলেরই হক না কেন।
উল্লেখ যে আগামী ২৮ নভেম্বর বাগাতিপাড়া ৫ টি ইউনিয়ন নির্বাচনে ২৬ জন চেয়ারম্যান পদে এবং ৫৯ জন সংরক্ষিত ওয়ার্ডে সদস্য পদে ও ১৯২ জন প্রার্থী সাধারণ ওয়ার্ডের সদস্য পদে প্রতিদ্বন্দ্বী করবে।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *