৮নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী তোফাজ্জল ইসলাম জনপ্রিয়তায় এগিয়ে

রাজশাহী

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলার ০৩ নং রায়ঘাটি ইউপি নির্বাচনে ০৮ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন ‘মোরগ’ প্রতীকে তোফাজ্জল ইসলাম। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান এবং সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তোফাজ্জল অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি। একজন উদীয়মান মানুষ হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন। তাই আসন্ন ইউপি সদস্য নির্বাচনকে ঘিরে তাকে নিয়ে ভাবতে শুরু করেছে স্থানীয় ভোটাররা। “মোরগ” প্রতিক ছাড়া অন্য কোন প্রার্থীকে ভাবছেননা স্থানীয়রা।

রায়ঘাটি ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের স্থানীয়রা জানান, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে মেম্বার হিসেবে পদপ্রার্থী তোফাজ্জল ইসলাম কেই যোগ্য মনে করছেন এলাকাবাসী।

স্থানীয় এক প্রবীন শিক্ষক জানান, একজন জনপ্রতিনিধি মানেই হলো জনগনের সেবা করা আর তিনি নির্বাচিত হলে গ্রামের সর্ব স্তরের জনগন বিপদে আপদে তাকে পাশে পাবে। এলাকায় মসজিদ,মাদ্রাসা, রাস্তা,ঘাট,শিক্ষা-প্রতিষ্ঠানের উন্নয়ন হবে। এছাড়াও গরীব দুখী মানুষের শেষ আশ্রয়স্থল অক্ষুন্ন থাকবে।

ইউপি সদস্য পদপ্রার্থী তোফাজ্জল ইসলাম স্বদেশবাণীকে বলেন, আমি একজন সাধারণ ক্ষুদ্র ব্যবসায়ী, আমার যা আছে সব কিছু জনগনের। আমার ওয়ার্ডের অবহেলিত মানুষের সেবা দিয়ে যেতে পারলেই আমি সার্থক। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা। ইনশাআল্লাহ আমি জনগনের পাশে আছি এবং থাকবো।

 

স্ব:বা/নাজমুল

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *