রাজশাহীর ৪০০ পিস ইয়াবাসহ পুলিশের এএসআই গ্রেপ্তার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীর চারঘাটে ৪০০ পিস ইয়াবাসহ পুলিশের এএসআইকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দিনগত রাতে ইউসুফপুর বিওপির সামনে থেকে ইউসুফপুর ক্যাম্পের বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) তাকে গ্রেপ্তার করে চারঘাট থানায় সোপর্দ করে।

গ্রেপ্তারকৃত এএসআইয়ের নাম পাঞ্জাব আলী। সে বর্তমানে রাজশাহী জেলার কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত আছে বলে মডেল থানা পুলিশ জানিয়েছে।

ইউসুফপুর বিওপির কোম্পানী কমান্ডার সুবেদার জয়নাল আবেদীন জানান, মঙ্গলবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি টহল দল অভিযান চালিয়ে  ইউসুফপুর বিওপির সামনে এএসআই পাঞ্জাব মোটরসাইকেল যোগে  রাজশাহী যাওয়ার পথে পৌঁছালে তার মোটরসাইকেলটিতে তল্লাশি চালিয়ে ব্যাগে রাখা ৪০০ পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করে চারঘাট মডেল থানায় সোর্পদ করা হয়।

এ ব্যাপারে ইউসুফপুর বিওপি নায়েক শরিফুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য আইনে চারঘাট মডেল থানায় মামলা দায়ের করেন।

উল্লেখ্য যে, এএসআই পাঞ্জাব ইতিপূর্বে চারঘাট মডেল থানায় কর্মরত ছিলেন। সেই সুবাধে চারঘাট ভাড়া বাড়ি রয়েছে। মঙ্গলবার দিনগত রাত সাড়ে নয়টার দিকে চারঘাট থেকে রাজশাহী কাঁকনহাট যাওয়ার পথে ইউসুফপুর বিওপি সামনে থেকে মোটরসাইকেলসহ তাকে গ্রেপ্তার করা হয়।

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এএসআই পাঞ্জাবকে মাদক মামলায় বিজ্ঞ আদালতের মাধ্যমে বুধবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *