বাঘা বাঘায় ইউপি নির্বাচনে চেয়্যারমান পদে মনোনয়ন উত্তোলন  অধ্যক্ষ সামরুল

রাজশাহী লীড
বাঘা প্রতিনিধি :  রাজশাহীর বাঘা উপজেলার আসন্ন আড়ানী   ইউপি নির্বাচন উপলক্ষ্যে চেয়্যারমান পদে মনোনয়ন পত্র উত্তোলন করেন আড়ানী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ সামরুল হোসেন। (১৭-১১-২০২১) বুধবার দুপুর বাঘা নির্বাচন অফিসারে কার্যালয় থেকে  মনোনয়ন উত্তোলন করেন তিনি।
আড়ানী ইউপির আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়্যারমান পদ-প্রার্থী আড়ানী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক অধ্যক্ষ সামরুল হোসেন বলেন, আমি আওয়ামী লীগের আর্দশ বুকে ধারণ করে দলীয় নেতা-কর্মীদের সাথে  রাজনীতি করি। জনগনের সাথে আমার সব সময় ভালো সম্পর্ক আছে, তাদের সেবা করার লক্ষ্যে চেয়্যারমান পদে নির্বাচন করবো। আজ আমার মনোনয়ন উত্তোলনে অনেক জনগণ এসেছে। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন আমি যেন পাই। আমি আশাবাদি দলীয় মনোনয়ন আমি পাবো ইনশাল্লাহ। এবারের নির্বাচনে সকলে আমার সাথে থেকে উৎসব মুখর পরিবেশে নৌকার ভোট করে আমাকে চেয়্যারমান হিসেবে নির্বাচিত করবেন। আমি চেয়্যারমান হয়ে সকলের ভালোবাসার জায়গায় থেকে সঠিক রুপে ইউপির সেবা দিবো ইনশাআল্লাহ।
ওই ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুলতান বলেন, আমরা সকলে সামরুল ভাই এর মনোনয়ন উত্তোলনে এসেছি। এবাবের নির্বাচনে ইউপি আড়ানী বাসি তার সঙ্গে আছেন, তিনি মনোনয়ন পাবেন বলে আমি মনে করি। এবারের নির্বাচনে সামরুল ভাই ৯০% ভোটে চেয়্যারমান হিসেবে নির্বাচিত হবে।
 ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আশরাফ আলী বলেন,  মনোনয়ন দেওয়া হলে মাঠে আর প্রার্থী থাকার সম্ভাবনা নাই। তিনি ব্যাপক ভোটে চেয়্যারমান হিসেবে নির্বাচিত হবে। তার পক্ষে জনগণ নির্বাচনী মাঠে থাকবেন।  তার ডাকে  শতশত মানুষ সাড়া দিয়েছে। সামরুল ভাই অসহায় গরীব দুখী মেহনতী মানুষের বন্ধু। তাই তাকে যোগ্য মনে করে আমরা তার সঙ্গে আছি, আগামী দিনেও তার পাশে থাকবো। ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নবাব বলেন, জনগনের মাঝে তার সীমাহীন সাড়া পয়েছে, এবারের নির্বাচনে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবে।##
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *