আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মনোনীত হওয়ায় রাসিক মেয়র লিটনকে সাংবাদিক সংস্থার অভিনন্দন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন আওয়ামী লীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম সভাপতিমন্ডলীর সদস্য মনোনীত হওয়ায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখা।

শনিবার (২০ নভেম্বর) দুপুরে সংস্থাটির পক্ষে রাজশাহী জেলা শাখার সভাপতি রফিক আলম ও সাধারণ সম্পাদক এস.এইচ.এম. তরিকুল স্বাক্ষরিত প্রেরিত বার্তায় উল্লেখ করা হয়- ব্যক্তিত্ববান হবার কারণেই আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক এই নেতাকে এবার দলটির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম সভাপতিমন্ডলীর সদস্য মনোনীত করা হয়েছে। এর ফলে মহান মুক্তিযুদ্ধে নেতৃত্ব দেওয়া আওয়ামী লীগের নেতাকর্মীরা সাংগঠনিকভাবে উজ্জ্বীবিত হবেন। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শক্তি আরও বড় পরিসরে কাজ করার সুযোগ পাবে। বিশেষ করে, উত্তরাঞ্চলের অসাম্প্রদায়িক রাজনীতি আরও শক্তিশালী হবে। আর রাজশাহীর চলমান উন্নয়ন আরও দ্রুতগতিতে এগিয়ে যাবে।

এএইচএম খায়রুজ্জামান লিটনের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে অভিনন্দন বার্তায় অন্যদের মধ্যে সর্বাঙ্গীন কল্যাণ কামনা করেছেন সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি আবু সালে মোহাম্মদ ফাত্তাহ, সহ-সভাপতি আমীর ফয়সাল, যুগ্ম সম্পাদক শাহরিয়ার অনতু ও হাবিবুর রহমান পাপ্পু, সহ-সাংগঠনিক সম্পাদক হাবিব আহমেদ প্রমুখ। #

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *