বাঘায় পদ্মার চরে ইব্রাহীম হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি: বাঘায় পদ্মার চরে ইব্রাহীম হত্যা মামলার দুই আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরাহলো- ঈশ্বরর্দীর পাকশির হটাৎপাড়া গ্রামের মৃত আয়নাল ব্যাপারির ছেলে উজ্জল ব্যাপারি ও ইয়াসিন ব্যাপারি ছেলে লালন ব্যাপারি। শুক্রবার রাত ১০টার দিকে ঈশ্বরর্দী থানার সহযোগিতায় তাদের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে বাঘা থানার পুলিশ । মামলার তদন্তকারি অফিসার ও বাঘা থানার উপ-পরিদর্শক(এসআই) রবিউল ইসলাম বিসয়টি নিশ্চিত করে বলেন, এর আগে আরো ২জনকে গেস্খপ্তার করা হয়েছে। ১৬৪ ধারায় আদেও জবানবন্দী অনুযায়ী উজ্জল ও লালনকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গত ২৪ মার্চ প্রকাশ্যে ইব্রাহীম হোসেনকে পদ্মার মধ্যে চৌমাদিয়া চরের দিদার ব্যাপারী, আবদুর রশিদ ও জিয়া বাহীনির একটি দল অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালিয়ে গুলি করে হত্যা করা হয়। এই ঘটনায় ইব্রাহীম হোসেনের ভাই সোলেমান হোসেন দেওয়ান বাদি হয়ে বাঘা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এর আগে এই মামলা প্রধান দুই আসামী আবদুর রশিদ ও দিলাকে পুলিশ গ্রেপ্তার করেছে। তারা বর্তমানে কারাগারে রয়েছে।
চকরাজাপুর ইউনিয়নের চৌমাদিয়া চরের ২ নম্বর ওয়ার্ড সদস্য আবদুর রহমান বলেন, যাদেও হত্যা মামলার আসামী করা হয়েছে,তারা অবৈধ ব্যবসার রাজত্ব গড়ে তুলে। কেউ মুখ খুললে তাঁর উপর নির্যাতন চালাতো । ইব্রাহীম এর প্রতিবাদ করতে গিয়ে গুলি কওে তাকে হত্যৗা করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *