আ’লীগের দলীয় মনোনয়ন পেলেন শফিক,রফিক ও মনোয়ার

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি : আগামী ২৩ ডিসেম্বর চতুর্থ ধাপে উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে,চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পেয়েছেন,বিগত নির্বাচনে চেয়ারম্যান পদের দলীয় সেই ৩ প্রার্থী। এরা হলেন- উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক ও বাউসা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান শফিক,আড়ানি ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক এবং চকরাজাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান পদে পরাজিত প্রার্থী ডিএম মনোয়ার হোসেন বাবুল দেওয়ান।

২০১৬ সালের ৪জুন অনুষ্ঠিত নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে চকরাজাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন আজিজুল আযম। সেই নির্বাচনে আ’লীগ দলীয় প্রার্থী ডিএম মনোয়ার হোসেন বাবুল দেওয়ানকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন আজিজুল আযম। এবারের নির্বাচনেও দলীয় মনোনয়ন বঞ্চিত হয়েছেন আজিজুল আযম। অপরদিকে বাউসা ও আড়ানি ইউনিয়নে বিএনপির দলীয় প্রার্থীকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন শফিকুর রহমান শফিক ও রফিকুল ইসলাম রফিক।

উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল জানান, রোববার (২১-১১-২০২১) কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় প্রার্থী হিসেবে তাদের নাম ঘোষনা করা হয়েছে।

নির্বাচন অফিসার মুজিবুল আলম জানান, ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষদিন ২৫ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই বাছাই ২৯ নভেম্বর, আপিল দায়ের ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর, আপিল নিষ্পত্তি ৩-৫ ডিসেম্বর, প্রত্যাহার ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর এবং ভোট গ্রহন ২৩ ডিসেম্বর।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *