খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবীতে রাজশাহী মহানগর বিএনপি’র বিক্ষোভ সমাবেশ 

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: বর্তমান সরকার, বিএনপি চেয়ারপার্সন, তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে মিথ্যাচার ও নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। বেগম জিয়াকে তিলে তিলে মেরে ফেলার জন্য স্লোপয়জোন পুশ করা হয়েছে। যার ফলে দিন দিন তিনি নিস্তেজ হয়ে পড়ছেন। যে কোন সময় যে কােন পরিস্থিতির স্বীকার হতে পারেন তিনি। দল, দেশের মানুষ এবং পরিবারের পক্ষ থেকে বেগম জিয়ার মুক্তির জন্য বার বার দাবী জানালেও এই ফ্যাসিস্ট সরকার কোন প্রকার কর্ণপাত না করে পক্ষপাতিত্ব আইন দ্বার করাচ্ছে। যা তিনবারের প্রধানমন্ত্রীর জন্য কাম্য নয়।

বিএনপি চেয়ারপার্সন, তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশ নিয়ে চিকিৎসার প্রদানের দাবীতে রাজশাহী মহানগর বিএনপি’র আয়োজনে আজ ২২ নভেম্বর, সোমবার বিকেল ৪টায় নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উক্ত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক মেয়র, সাবেক এমপি মোঃ মিজানুর রহমান মিনু। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন এই সরকারের পায়ের নিচে মাটি সরে গেছে। যেকোন সময় উল্টে পড়ে যেতে পারে পারে। এজন্য সরকার প্রধান ও তার দোসররা দেশকে একটি অস্থিতিশীল রাষ্ট্রে পরিণত করে ফেলেছে। নিত্যপন্যের উর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস উঠে গেছে। অথচ সরকার প্রধান দেশের উন্নয়ন উন্নয়ন করে মুখে ফেনা তুলে ফেলছে বলে বক্তব্যে উল্লেখ করেন তিনি। মিনু আরো বলেন, এই সরকার দেশের ৯০ভাগ মানুষের রক্তচুষে খাচ্ছে। রক্ত চুষে খেয়ে এবং সিমাহীন দুর্নীতি করে বিদেশে পাচার করেছে। নিজের আসনকে পাকাপোক্ত করে রাখতে একের পর এক হত্যাযোগ্য চালিয়ে যাচ্ছে। আগামীতে এই সকল অপরাধের বিচারের কবল থেকে রক্ষাপেতে বেগম জিয়াকে মেরে ফেলার ষড়যন্ত করছে। এই ষড়যন্ত্র জনগণ ও বিএনপি কখনই মেনে নেবেনা। দ্রুত বিদেশে যাওয়ার অনুমতি না দিলে দেশে আরো কঠোর আন্দোলন গড়ে তোলা হবে হুঁশিয়ারী দেন তিনি। সেইসাথে আসছে সরকার পতনের আন্দোলনে সকলকে রাজপথে থাকার আহবান জানান মিনু।
সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য, পুঠিয়া-দূর্গাপুরের সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট নাদিম মোস্তফা, রাজশাহী বার সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এরশাদ আলী ঈশা ও ডাক্তার ওয়াসিম। রাজশাহী মহানগর বিএনপি’র যুুুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানার উপস্থাপনায় সমাবেশে উপস্থিত ছিলেন, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, মহানগর বিএনপির সহ-সভাপতি আশরাফ জামাল আব্বু, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ, সাধারণ সম্পাদক আব্দুল মতিন, রাজপাড়া থানা বিএনপি’রর সাধারণ সম্পাদক আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শাফিক, বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু,মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক বজলুল হক মন্টু ও বিএনপি নেতা মামুন অর রশিদ।
আরো উপস্থিত ছিলেন রাজপাড়া থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু, ৩নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি ওয়াজির উজির, ৫নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি বজলুর রহমান কচি, ৬নং ওয়ার্ড বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি হেদায়েতুল ইসলাম তারিফ, মহানগর কৃষক দলের আহবায়ক ওয়াদুদ হাসান পিন্টু, রাজশাহী মহানগর যুবদলের সাবেক সভাপতি আবুল কালাম আাজাদ সুইট, সাবেক সিনিয়র সহ-সভাপতি মাইনুল হক হারু, মহানগর যুবদলের আহ্বায়ক আব্দুল কাদের বকুল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, বিএনপি নেতা ও সাবেক জিএস শামসুল আলম মিলু, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম জনি ও সদস্য সচিব রফিকুল ইসলাম রবি, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার মন্ডল, তাঁতী দলের সভাপতি আরিফুল হক বনি, মহানগর মহিলা দলের সভাপতি রওশন আরা পপি, সিনিয়র সহ-সভাপতি নুরুন্নাহার, যুগ্ম সাধারণ সম্পাদক আসমাউল হুসনা ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক মুসলিমা বেলী, সহ-সাংগঠনিক জরিনা ও দপ্তর সম্পাদক রোজি এবং মহানগর মহিলা দলের যুগ্ম সম্পাদিকা, রাজশাহী বিভাগীয় টিমের সদস্য গুলশার আরা মমতা উপস্থিত ছিলেন।
আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি গোলাম মোর্তুজা ফামিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, রাবি ছাত্রদলের আহবায়ক সুলতান আহম্মেদ রাহী, সদস্য সচিব সামসুউদ্দিন চৌধুরী সানিন সহ বিএনপি’র অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *