শুক্রবার রাজশাহীতে ঐক্যফ্রন্টের জনসভা

জাতীয় রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:
জাতীয় ঐক্যফ্রন্ট রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে জনসভা করতে চাইলেও তাদের গণকপাড়ায় কর্মসূচি আয়োজনের অনুমতি দেওয়া হয়েছে। বুধবার সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শুক্রবার দুপুর ২টায় রাজশাহীর গণকপাড়ায় ঐক্যফ্রন্টের জনসভা অনুষ্ঠিত হবে।

মিজানুর রহমান মিনু বলেন, আমরা জনদুর্ভোগ এড়াতে মাদরাসা ময়দানে জনসভা করতে চেয়েছিলাম। কিন্তু অনেক অপেক্ষা করার পরও সেখানে অনুমতি দেয়নি পুলিশ। আজ বুধবার গণকপাড়া মোড়ে জনসভার অনুমতি দিয়েছে। ফলে জনসভায় লোক সমাগমে জনদুর্ভোগ সৃষ্টি হলে তার দায় প্রশাসনেরই থাকবে।

ঢাকায় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের বাসায় সংবাদ সম্মেলনে জোটের মুখপাত্র বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, রাজশাহী অভিমুখে রোর্ড মার্চ করে জনসভায় যোগ দেবেন তারা। এ বিষয়ে প্রশ্ন করা হলে মিজানুর রহমান মিনু জানান, তারা কর্মসূচির কথা জানেন এবং সেভাবে প্রস্তুতিও নিয়ে রেখেছেন। তবে কখন, কোথায় কী হবে তার বিস্তারিত জানেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন। বৃহস্পতিবার এ ব্যাপারে বিস্তারিত জানা যেতে পারে বলেও উল্লেখ করেন মিনু।

রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় জনসভা করতে গত ২২ অক্টোবর দুপুরে আরএমপি কমিশনারের কাছে আবেদন করে মহানগর বিএনপি। আবেদনে ২ নভেম্বর জনসভার জন্য ঐতিহাসিক মাদরাসা ময়দান বরাদ্দ চেয়ে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সময় চাওয়া হয়। কিন্তু ১ নভেম্বর বাদ জোহর রাজশাহীর কেন্দ্রীয় শাহ মখদুম (রহ.) ঈদগাহে তিন দিনব্যাপী আঞ্চলিক ইজতেমা শুরু হওয়ায় ঐক্যফ্রন্টের কর্মসূচি পিছিয়ে যায়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *