চতুর্থ ধাপে ইউপি নির্বাচন  আ’লীগ দলীয় প্রার্থীসহ চেয়ারম্যান পদে,সংরক্ষিত সদস্য ,সাধারণ সদস্য পদে  মনোনয়নপত্র দাখিল

রাজশাহী

বাঘা  প্রতিনিধি: আগামী ২৩ ডিসেম্বর চতুর্থ ধাপে উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিতব্য নির্বাচনে, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহসপতিবার(২৫-১১-২০২১) আওয়ামীলীগ দলীয় তিন প্রার্থীসহ চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ১৫জন। আওয়ামীলীগ দলীয় ৩ প্রার্থী ছাড়াও ওই তিন ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন আ’লীগ, বিএনপি ও ওয়াকার্স পাটির নের্তৃস্থানীয় আরো ১২ জন। সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে ৩০ জন ও সাধারণ সদস্য পদে ৯১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

আওয়ামীলীগ দলীয় প্রার্থীরা হচ্ছেন, বাউসা ইউনিয়নে- সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক শফিকুর রহমান শফিক, আড়ানি ইউনিয়নে- সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি ও রফিকুল ইসলাম রফিক, চকরাজাপুর ইউনিয়নে- ইউনিয়ন আ’লীগের সভাপতি ডিএম মনোয়ার বাবুল।

আড়ানি ইউনিয়নে আ’লীগ দলীয় প্রার্থীসহ চেয়ারম্যান পদে ৫জন, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে ৮ জন ও সাধারণ সদস্য পদে ২৭জন। বাউসা ইউনিয়নে আ’লীগ দলীয় প্রার্থীসহ চেয়ারম্যান পদে ৫জন, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে ১২ জন ও সাধারণ সদস্য পদে ৩৭জন। চকরাজাপুর ইউনিয়নে আ’লীগ দলীয় প্রার্থীসহ চেযারম্যান পদে ৫জন, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে ১০জন ও সাধারণ সদস্য পদে ২৭জন। সমর্থিত নেতা-কর্মীদের নিয়ে রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করেন এসব প্রার্থীরা ।

নির্বাচন অফিসার মোহাঃ মুজিবুল আলম জানান, মনোনয়নপত্র যাচাই বাছাই ২৯ নভেম্বর, আপিল দায়ের ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর, আপিল নিষ্পত্তি ৩-৫ ডিসেম্বর, প্রত্যাহার ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর। তিনি বলেন,৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভা নিয়ে উপজেলার পরিষদ গঠিত। এর মধ্যে মেয়াদ উত্তীর্ণ ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন নির্বাচন কমিশন (ইসি)।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *