বাগমারার গোবিন্দপাড়ার বোয়ালিয়া গ্রামের উদ্যোগে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাজশাহী লীড

আলমগীর হোসেন (বাগমারা প্রতিনিধি): রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের উদ্যোগে বুধবার বিলমাললী বিলে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বিশিষ্ট্য সমাজ সেবক হাবিবুর রহমানের পৃষ্ঠপোষকতায় ও গোবিন্দপাড়া ইউপি চেয়ারম্যান বাবু শ্রী বিজন কুমার সরকারের সভাপতিত্বে উক্ত নৌকা বাইচ প্রতিযোগিতাই

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি আল-মামুন প্রাং।

সহ-সভাপতিত্ব করেন মাস্টার সুরাত আলী প্রাং,গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আক্তারুজ্জামান বুলবুল,গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি কেএম গুলবর রহমান,।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২নং নরদাশ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আঃরশিদ,রাজশাহী জেলা আ’লীগের অন্যতম সদস্য অধ্যাপক আঃ সামাদ,কালিকাপুর ইউপি চেয়ারম্যান আঃ আলিম,নরদাশ ইউপি চেয়ারম্যান ইন্জিঃ মতিউর রহমান মতিন, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোবিন্দপাড়া ইউনিয়ন আ’ লীগের সাবেক সভাপতি প্রভাষক আশরাফুল ইসলাম বাবু,প্রভাষক আঃ সাত্তার, গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাস্টার আসাদুজ্জামান আসাদ,ইউপি সদস্য দুলাল উ্দ্দিন,মমতাজ আলী,এমাজ উদ্দিন,মকবুল হোমেন(মকু)বিশিষ্ট্য সমাজ সেবক ও (এম.এইচ.আর.বি) ব্রিক্স এর প্রধান পরিচালক মমিনুল ইসলাম মমিন প্রমূখ।

আজকের এই নৌকা বাইচ প্রতিযোগিতায় ৮টি নৌকার মধ্যে ২টি পর্বে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। তার মধ্যে ১ম পর্বে রামপুর পাথার ১ম স্থান এবং কাষ্টনাংলা ২য় স্থান এবং ২য় পর্বে চকগৌরী ১ম স্থান ও চকনারায়ন ২য় স্থান অধিকার করেন।

এসময় প্রধান অতিথি আল মামুন প্রাং বিজয়ীদের মাঝে ১ম পুরুস্কার ১টি করে এলইডি টিভি এবং ২য় পুরুস্কার ১টি করে পিতলের কলস তুলে দেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *