রাজশাহীতে পৃথক দুইটি সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৯ টায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে দেওপাড়া ইউনিয়নের বাঁশলীতলা এলাকায় ২ জন এবং রাজশাহী নগরীর বিমান চত্বরের সামনে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা একটি বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেল কে চাঁপা দিয়ে গাছের সাথে আটকে যায়। এতে মোটরসাইকেলে থাকা বাবা ছেলে দুজনেই ঘটনাস্থলেই নিহত হয়।এবং রাজশাহী নগরীর বিমান চত্বরের সামনে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

এর আগে ছেলেকে স্কুলে পৌঁছে দেওয়ার জন্য মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিলেন বাবা এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী একটি বিআরটিসি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের উপরে উঠে গেলে বাবা ও ছেলে দুজনেই নিহত হন ।

নিহত বাবা হলেন- দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার নন্দনপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে সাজু মিয়া (৪০) ছেলে আব্দুল্লাহ আলিফ (১২)। নিহত সাজু মিয়া দীপশিখা এনজিও গোদাগাড়ী বিজয়নগর শাখায় কর্মরত ছিলেন। নিহত আব্দুল্লাহ আলিফ রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছেলেকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিলেন সাজু মিয়া এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা একটি বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেল কে চাঁপা দিয়ে গাছের সাথে আটকে যায়। এতে মোটরসাইকেলে থাকা বাবা ছেলে দুজনেই ঘটনাস্থলেই নিহত হয়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, সাজু মিয়া ছেলেকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের পার্শ্বে অপেক্ষা করছিলেন এ সময় বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলকে চাঁপা দেয়,এতে বাবা-ছেলে দুইজনে ঘটনাস্থলে নিহত হয়। লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবং ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। পরে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে সকাল ৯ টায় নগরীর নওদাপাড়ায় এক মোটরসাইকেল আরোহী মাথা বিচ্ছিন্ন হয়ে গিয়ে থেতলে যায়। নিহত ব্যক্তি তানোর উপজেলার বিল্লী বাজার এলাকার বাসিন্দা গ্রাম্যডাক্তার নাজমুল। পিতা মোকছেদ আলী। বিল্লি বাজারে তার ফার্মেসীর দোকান ছিলো। মর্মান্তিক এ ঘটনাটি ঘটে বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে। বাসটি চাপা দিয়ে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রুতগতির একটি মোটরসাইকেল নওদাপাড়ার দিক থেকে রাজশাহী নগরীতে আসছিলো। অপরদিকে নগরী থেকে একটি বাস নওগাঁর দিকে যাচ্ছিলো। পথিমধ্যে শালবাগান ওয়সা অফিসের সামনে বাসটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মাথা বিচ্ছন্ন এবং নাড়িভুড়ি বের হয়ে মারা যান তিনি। বাসটি চাপা দিয়েই পালিয়ে যায়।
নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বিষয়টি নিশ্চিত করেছেন।

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *