বাঘায় র‌্যাব-৫ কর্তৃক ৪২০ বোতল ফেন্ডিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহী

বাঘা প্রতিনিধি : বাঘায় সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক ভারতীয় আমদানী নিষিদ্ধ ৪২০ বোতল ফেন্ডিডিলসহ জাহাঙ্গীর হোসেন (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) সকাল ৭টার দিকে পাকুড়িয়া ইউনিয়নের ঘোষপাড়া দূর্গামন্দির চত্ত¡র এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জাহাঙ্গীর হোসেন পাকুড়িয়া গ্রামের কাইয়ুম উদ্দিন সরকারের ছেলে।
র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি সুত্রে জানা গেছে, পাকুড়িয়া ঘোষপাড়ার দূর্গামন্দিরের চত্ত¡রের কিছু ব্যক্তি ভারতীয় ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। বিষয়টি ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে শনিবার ৭টার দিকে অভিযান পরিচালনা করা হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুইজন কৌশলে পালিয়ে গেলেও জাহাঙ্গীর হোসেনকে গ্রেফতার করা হয়। এ সময় টয়লেটের ভেতরে থেকে তিনটি প্লাস্টিকের বস্তার মধ্যে রাখা ৪২০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. নাজমুস শাকিব এর নেতৃত্বে রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের (র‌্যাব-৫) একটি অপারেশন দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৩ জন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় ০১ জন ব্যক্তিকে ঘটনাস্থলেই আটক করে এবং অজ্ঞাতনামা ০২ জন ব্যাক্তি মন্দিরের পিছন দিক দিয়ে দ্রæত পালিয়ে যায়।

বাঘা থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন বলেন, এই ঘটনায় তিনজনকে অভিযুক্ত করে র‌্যাব বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামী জাহাঙ্গীরকে দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *