রাজশাহী নগরীতে পুলিশের ওপর অস্ত্রধারীদের হামলা, গ্রেফতার ৩

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে পুলিশের ওপর অস্ত্রসহ হামলার ঘটনা ঘটেছে। হামলায় পুলিশের সহকারি পরিদর্শক (এ.এস.আই) মাইনুল ইসলাম আহত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর কাদিরগঞ্জ এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

হামলায় জড়িত তিন শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ছুরি পাওয়া যায়।

আটককৃত যুবকরা হলেন, নগরীর কয়েরদাঁড়া এলাকার খলিলুর রহমানের ছেলে আমির হোসেন (২০), সপুরা পবাপাড়া এলাকার রণজিৎ হালদারের ছেলে অভিজিৎ হালদার রিংকু (২৪), সাহেববাজার মাস্টারপাড়া এলাকার এমাজ উদ্দিনের ছেলে মোবারক হোসেন (১৮)।

এর মধ্যে রিংকু রাজশাহী কলেজের বিবিএস (ডিগ্রি) প্রথম বর্ষের শিক্ষার্থী। মোবারক টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের দশম শ্রেণীর ছাত্র ও আমির নওহাটা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

বোয়ালিয়া ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন জানান, নগরীর কাদিরগঞ্জ এলাকায় সঙ্গীয় ফোর্স নিয়ে দায়িত্ব পালন করছিলেন এএসআই মাইনুল ইসলাম। বেলা সাড়ে ১১টার দিকে তিন শিক্ষার্থী রিকশায় চড়ে সাহেববাজার এলাকার দিকে যাচ্ছিলেন। তাদের আচরণ সন্দেহজনক হওয়ায় পুলিশ তাদের রিকশা থামিয়ে তল্লাশি শুরু করে।

এসময় একজন ছুরি বের করে এএসআই মাইনুলের হামলা চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাদের কন্সটেবল ধরে ফেলে। পুনরায় দেহ তল্লাশি করে তাদের কাছে আরও একটি পিস্তল ও ম্যাগজিন উদ্ধার করা হয়।

ওসি জানান, আটককৃত শিক্ষার্থীদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটককৃতরা ছিনতাইকারী দলের সদস্য কী না তা জানার চেষ্টা চলছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *