আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য মনোনীত হওয়ায় রাসিক মেয়র লিটনকে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের ফুলেল শুভেচ্ছা প্রদান অব্যাহত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সুযোগ্যপুত্র রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমÐলীর সদস্য মনোনীত হওয়ায় বুধবার নগর ভবনে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থার কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। এদিন সকাল থেকে থেকে সন্ধ্যা পর্যন্ত নগর ভবনে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হন সিটি মেয়র।

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমÐলীর সদস্য এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান নাটোর-২ আসনের সংসদ সদস্য শাফিকুল ইসলাম শিমুল। শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইসমাইল হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আসাদুজ্জামান, বিভিন্ন বিভাগের উপ-মহাব্যবস্থাপকগণ, সিবিএ নেতৃবৃন্দ, অফিসার্স অ্যাসোসিয়েশন নেতৃবৃন্দ, অফিসার্স ফোরাম নেতৃবৃন্দ। ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান ফ্লিট বাংলাদেশের জেনারেল ম্যানেজার মোঃ রাশিদুল হাসান নাহিদ এবং শাহরিয়ার হাসান মৃদুল। এ সময় আরো উপস্থিত ছিলেন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার আব্দুল মাতিন, প্রজেক্ট ম্যানেজার আবদুল্লাহ-বিন-হক এবং মোঃ ফরহাদ। আরো শুভেচ্ছা ও অভিনন্দন জানান রাণীবাজার বালিকা উচ্চ বিদ্যালয়, ল²ীপুর বালিকা উচ্চ বিদ্যালয়, হেলেনাবাদ গালর্স স্কুল, পবা উপজেলা যুব মহিলা লীগ, রাজশাহী কিন্ডার গার্ডেন এন্ড প্রি-ক্যাডেট এসোসিয়েশনের নেতৃবৃন্দ, মহানগর জাতীয় পার্টির পক্ষে কেন্দ্রীয় কমিটির সদস্য লুৎফর রহমান, রাজশাহী মহানগরের সাবেক যুগ্ম-সম্পাদক শাহীনুল ইসলাম ও মহানগর ছাত্র সমাজের সভাপতি হাবিবুর রহমান হাবিবসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *