ছাত্রদল নেতা ফারুক হত্যায় রাজশাহী মহানগর ছাত্রদলের নিন্দা ও প্রতিবাদ; বিচার দাবি

রাজশাহী লীড
স্টাফ রিপোর্টারঃ ঝরে পড়লো আরো একটি তরতাজা ছাত্র নেতার জীবন। গতকাল ৭ ডিসেম্বর মঙ্গলবার দিবাগত রাতে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার গেটে যুবলীগের সশস্ত্র সন্ত্রাসীদের হামলায় পাঁচবিবি পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফারুক হোসেন ঘটনাস্থলে শাহাদাত বরণ করেন।
সমগ্র দেশে একদলীয় শাসনব্যবস্থার নিকষ অন্ধকারে ছাত্র-জনতার সার্বিক নিরাপত্তা যখন বিপন্ন, তখনই প্রতিবাদী বিরোধী মত দমনে জনপ্রিয় ছাত্রদল নেতার এরূপ ন্যক্কারজনক হত্যাকাণ্ড জনমনে ক্ষোভের সঞ্চার করেছে। ছাত্রদল নেতা ফারুক হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, সিনিয়র সহ-সভাপতি মূর্তুজা ফামিন, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান সৌরভ সহ রাজশাহী মহানগর ছাত্রদল ও মহানগর ছাত্রদলের আওতাধীন সকল থানা ও শিক্ষা প্রতিষ্ঠানের সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ।
রাজশাহী মহানগর ছাত্রদল অনতিবিলম্বে হত্যাকারী যুবলীগ সন্ত্রাসীদের গ্রেফতার করে তাদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের জোর দাবি জানাচ্ছে এবং একই সাথে ছাত্রদল নেতা শহীদ ফারুক এর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *