ঘোড়ার গাড়িতে চড়ে মনোনয়ন জমা দিলেন বিদ্রোহী প্রার্থী

রাজশাহী লীড

স্বদেশবাণী ডেস্ক:  পুঠিয়ায় আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র না পাওয়া বিদ্রোহী প্রার্থী তার সমর্থকদের নিয়ে ঘোড়ার গাড়িতে চড়ে উপজেলা নির্বাচন কমিশনারের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার দুপুর ১টায় তিনি মনোনয়ন জমা দিতে যান। এ সময় ঢাকা-রাজশাহী মহাসড়কে দীর্ঘক্ষণ যানবাহন চলাচল বন্ধ ছিল।

বেলপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বদিউজ্জামান বদি বলেন, এলাকার মানুষ নৌকার প্রার্থীকে বর্জন করে আজ আমার মনোনয়নপত্র জমা দিয়ে এসেছেন। আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। গত নির্বাচনে আমি দলীয় প্রার্থী ছিলাম। কী কারণে দলীয় প্রার্থী হতে বাদ পড়লাম তা আমার জানা নেই।

তিনি বলেন, বেলপুকুর এলাকায় আমি এবং আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। এবার যাকে চেয়ারম্যান পদের মনোনয়ন দেওয়া হয়েছে তিনি ভিন্ন দল থেকে এসেছেন। তার পরিবারে সবাই জামায়াত-বিএনপি করেন। তিনি নিজেও বিএনপি সমর্থিত প্রার্থীর একজন ঘনিষ্ঠ বন্ধু। নেত্রীর কাছে আমার দাবি- মনোনয়ন পরিবর্তন করে আমাকে নৌকার প্রার্থী করা হোক।

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন বড় ছেলে রাজশাহী জেলা পরিষদের সদস্য মাসুদউজ্জামান, পুঠিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনউজ্জামান সুমন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুলসহ তার সমর্থকরা।

আসন্ন ৫ম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেলপুকুর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয় রাজিবুল হককে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *