১৬ নং ওয়ার্ডের এক শিশুর চিকিৎসায় এগিয়ে এলো ডাবলু সরকার

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ বখতিয়ারাবাদ মালদা কলোনি নিবাসী, ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী আব্দুল ওহাব এর ছোট্ট শিশু কন্যা শিয়া মনি’র উন্নত চিকিৎসায় এগিয় আসলেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাবলু সরকার।চিকিৎসার জন্য গতকাল মঙ্গলবার রাত ৭টায় তার বাসভবনে যান ও আর্থিক অনুদান প্রদান করেন তিনি।

উল্লেখ্য যে, শিয়া মনি’র হৃদযন্ত্রে ছিদ্র থাকায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ি উন্নত চিকিৎসার জন্য ভারতে গমন করা প্রয়োজন। সেই লক্ষ্যে শিশুটির দরিদ্র পিতা আব্দুল ওহাবের পক্ষে এই চিকিৎসার ব্যয়ভার বহন করা অত্যন্ত কষ্টকর হয়ে পড়ছিলো। আর্থিক কষ্ট লাঘবের উদ্দেশ্যে আর্থিক সহায়তা নিয়ে তার পাশে দাঁড়ালেন ডাবলু সরকার।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সদস্য ও ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মন্তাজ আহম্মেদ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আরমান শেখ, যুগ্ম সম্পাদক বজলুর রহমান,সাংগঠনিক সম্পাদক জীবন, ক্রীড়া সম্পাদক রিপন, দপ্তর সম্পাদক হাদিসুল, ট্রাক ও কাভার্ড ভ্যান ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আক্কাস আলী, ১৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাজিব শেখ,১৬ নং ওয়ার্ড কৃষক লীগের সদস্য সচিব আরিফুল ইসলাম আরিফ, বেলাল হোসেন পান্না, সাবেক ছাত্রলীগ নেতা ফিরোজ খান ফরহাদ,সহ আরো অনেকে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *