বাঘায় “এ স্কুল ফর হিউম্যানিটি ফাউন্ডেশন”র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ 

রাজশাহী
বাঘা প্রতিনিধিঃ মাঘের শীতে কাঁপছে দেশ। প্রচন্ড শীতের এই সময়ে শীতবস্ত্র নিয়ে অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে  ‘এ স্কুল ফর হিউম্যানিটি ফাউন্ডেশন’। মানবতা বোধ,জাগ্রত হোক,বিবেকের তাড়ানায়” এই প্রতিপাদ্য সামনে নিয়ে হতদরিদ্র ২০০ জন শিক্ষার্থীর পরিবারের মাঝে ১টি করে কম্বল বিতরণ করেন। রোববার (১৬-০১-২০২২) বিকেল থেকে সরেরহাট ও পাশের গ্রামের শিক্ষার্থীর পরিবারের বাড়ি বাড়ি গিয়ে এই কম্বল পৌঁছে দেন ফাউন্ডেশনের সদস্যরা।
‘এ স্কুল ফর হিউম্যানটি ফাউন্ডেশন’এর প্রতিষ্ঠাতা ও রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মান্নান সরকার মুকুল, কম্বল বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে মুঠোফোনে সকল সদস্যদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,  অসহায় মানুষের ফটো তুলে বা লাইনে দাঁড়িয়েছে  এমন নয়। ফাউন্ডেশন’এর উদীয়মান তরুণরা সমাজের সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করবে এটাই প্রত্যাশা । অসহায় হতদরিদ্রের কথা চিন্তা করে  তাদের এই কম্বল বিতরণ। সরকারের পাশাপাশি, মানবিক কল্যাণকর কাজে আমরা সবাই নিজেকে নিয়োজিত রাখি,সবার প্রতি এই আহ্বান জানান তিনি।
এসময় রেজওয়ান মাহাবুব পলাশ,  এসএম হোসেন সারোয়ার সুইট,  তৌহিদ আল হামিদ (দিপু) .রুবেল আহমেদ, সোহানুল ইসলাম মিটু, তফিকুজ্জামান তন্ময়,রাকিব সরদার ,মামুন সরকার,মাইনুল ইসলাম,মেহেদী হাসান জীমসহ ফাউন্ডেশন’এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *