বাঘায় অনূধর্ব ১৫ ডেভেলপমেন্ট কাপ ফুটবল খেলোয়ার বাছাই

খেলাধুলা রাজশাহী

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় অনূধর্ব ১৫ ডেভেলপমেন্ট কাপ ফুটবল তৃনমূলের খেলোয়ার বাছাই করা হয়েছে। ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা এর আয়োজন করে । সোমবার (১৭-০১-২০২২) বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ডেভেলপমেন্ট কাপ ফুটবল অণূর্ধ্ব-১৫ বাছাই পর্বে ৪৭ জন খেলোয়ারের নাম অনকভ’ক্ত করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন, এএফসি কোচ মাহমুদ আলম বাবু, বাঘা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাফর ইকবাল, বাঘা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোহাম্মদ আলী দেওয়ান, উপজেলা আ.লীগের নেতা মুনজুরুল ইসলাম মনি, মোমিনুল ইসলাম হিটলার, সাইফুল ইসলাম রবি, সাপ্তার আলী, হানিফ ইকবাল প্রমুখ।

জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন বলেন, তৃনমূলে বাছাইকৃত প্রতিভাবান খেলোয়াড়দের নিয়ে রাজশাহী জেলা দল গঠন করে আয়োজন করা হবে ডেভেলপমেন্ট কাপ ফুটবল প্রতিযোগিতা। এই টুর্নামেন্টের ভাল খেলোয়াড়দের নিয়ে বিচ ফুটবল টুর্নামেন্ট এবং আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প করা হবে। প্রতিভাবান খেলোয়াড়দের প্রস্তুত থাকার জন্য আহবান করা যাচ্ছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *