রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ১৮ জন আটক

রাজশাহী

প্রেস রিলিজ: গত ২৪ ঘন্টায় (১৮-০১-২০২২ খ্রিঃ) রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ১৮ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০২ জন, তানোর থানা ০৭ জন, বাগমারা থানা ০৪ জন, পুঠিয়া থানা ০২ জন, চারঘাট মডেল থানা ০১ জন ও বাঘা থানা ০২ জনকে আটক করে।

যার মধ্যে ০২ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১০ জনকে মাদকদ্রব্যসহ ০৬ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানা পুলিশ ১নং মোঃ জাকারিয়া উরফে সাহেব আলী(৩৭) কে ২৫০গ্রাম গাঁজাসহ আটক করে। তানোর থানা পুলিশ ১নং শ্রী শ্যামল প্রাং(৪০) কে ০৫লিটার চোলাইমদ ও ২নং মোঃ খালেক উদ্দিন(৪৬) কে ০৫লিটার চোলাইমদসহ আটক করে। বাগমারা থানা পুলিশ ১নং মোঃ কালাম, ২নং মোঃ আব্দুস সামাদ ও ৩নং মোঃ রফিকুল ইসলাম (মজিবর) কে ০৫লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ আটক করে।

পুঠিয়া থানা পুলিশ ১নং মোঃ আনোয়ার হোসেন(৩৪) কে ৫০গ্রাম গাঁজাসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ ১নং মোঃ আলতাব আলী(৫০) কে ৫০০গ্রাম গাঁজাসহ আটক করে। বাঘা থানা পুলিশ ১নং মোঃ আঃ সামাদ(৫৫) কে ৫০০গ্রাম গাঁজা ও ২নং মোঃ জালাল (৪০) কে ২১০গ্রাম গাঁজাসহ আটক করে। আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

স্ব.বা/বা

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *