অবশেষে আরএমপির চরম বিতর্কিত ওসি’র বদলি

বিশেষ সংবাদ রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: অধীনস্থ পুলিশ কর্মকর্তা ও সদস্যদের সাথে চরম দুর্ব্যবহার, অশ্লীল গালাগালি ও হত্যার চেষ্টা অভিযোগ সহ সাধারন মানুষের অসংখ্য অভিযোগ উত্থাপন এর পরও এতদিন অত্যন্ত ক্ষমতা দেখিয়ে সময় পার করা রাজশাহীর বোয়ালিয়া থানার চরম বিতর্কিত ওসি নিবারণ চন্দ্র বর্মন অবশেষে বিদায় নিচ্ছেন।

আগামী ২২ জানুয়ারির মধ্যে তাকে বোয়ালিয়া থানা ছাড়তে হবে, নয়তো ২৩ জানুয়ারি থেকে তাকে স্ট্যান্ড রিলিজ করা হবে বলে আদেশ জারি করেছে পুলিশ সদরদপ্তর। আদেশে ওসি নিবারণ চন্দ্র বর্মন কে আর্মড পুলিশ ব্যাটালিয়ন ওরফে এপিবিএন এ বদলি করা হয়েছে।

আদেশটি রাজশাহী পুলিশ কমিশনার দপ্তরে আসার পর তা ধামাচাপা করে রাখা হয়। আদেশ বাতিলের জন্য জোর তদবির চালানো হয়েছে। এই ওসি ছাড়া মহানগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতির নাকি অবনতি হতে পারে এমন মিথ্যা তদবির ও সুপারিশ করা হয়েছে এই বিতর্কিত ওসি জন্য। শেষ পর্যন্ত সকল কূলকিনারা হারিয়ে এপিবিএন এ যেতে হচ্ছে ওসি নিবারনকে।

রাজশাহী জেলা ও আরএমপি মিলে প্রায় পাঁচ বছর চাকরি করছেন ওসি নিবারন। চারঘাট, কাটাখালি ও বোয়ালিয়া সবখানেই তার বিরুদ্ধে অভিযোগের পাহাড়। কিন্তু অদৃশ্য শক্তি এবং কালো থাবার কারণে সকল অভিযোগ পাড়ি দিয়ে দীর্ঘ সময় অতিবাহিত করলেন শান্তির শহর রাজশাহীতে এই ওসি নিবারণ চন্দ্র বর্মন।

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *