রাজশাহী জেলা পুলিশের মাদক বিরোধী অভিযানে আটক- ৩৮

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ৩৮ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৪ জন, তানোর থানা ১১ জন, মোহনপুর থানা ২ জন, পুঠিয়া থানা ৪ জন, বাগমারা থানা ৩ জন, দূর্গাপুর থানা ৩ জন, চারঘাট মডেল থানা ৪ জন, বাঘা থানা ৭ জনকে আটক করে।

যার মধ্যে ২৫ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৯ জনকে মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও ৪ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে, গোদাগাড়ী থানা পুলিশ মোঃ নাজিমুদ্দিন @ নাজু(৭৫) কে ২৫ লিটার চোলাইমদসহ ও মোঃ আল আমিন(২২) কে ২০ গ্রাম হেরোইনসহ আটক করে। তানোর থানা পুলিশ মোঃ তুষার (২১) কে ১০ গ্রাম হেরোইনসহ ও মোঃ নাজিমুদ্দিন (৪৯) কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে আটক করে।

বাগমারা থানা পুলিশ মোঃ আঃ মান্নান প্রামানিক(৪৮) কে ২০ গ্রাম লুজ গাঁজাসহ আটক করে। দূর্গাপুর থানা পুলিশ শ্রী মোংলা বিশ্বাস (৪৫) কে ১০ লিটার চোলাইমদসহ আটক করে। চারঘাট থানা পুলিশ ফারুক ইসলাম(৩২) কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে আটক করে।

বাঘা থানা পুলিশ মোঃ খাইরুল ইসলাম(২৫) ও ২নং মোসাঃ ফিরোজা বেগম(২৫) দ্বয়কে ১৬০ পিচ ইয়াবা ও ৫০০ গ্রাম শুকনা গাঁজাসহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *