তানোর থানার অভিযানে হেরোইন গাঁজাসহ ৫জন গ্রেফতার

রাজশাহী

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর থানা পুলিশের বিশেষ অভিযানে হেরোইন গাঁজা সহ ৫ জন আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। থানা পুলিশ সূত্রে জানা গেছে, জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) ও অতিঃ পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, (ডিএসবি) এবং অতিঃ পুলিশ সুপার আবু সালেহ মোঃ আশরাফুল আলম (প্রশাসন ও অপরাধ),মোঃ আসাদুজ্জামান, সিনিয়র সহকারি পুলিশ সুপার, গোদাগাড়ী সার্কেলের দিকনির্দেশনায় তানোর থানার অফিসার ইনচার্জ ওসি রাকিবুল হাসানের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) উছমান গনি ও এসআই (নিঃ) মোঃ হাফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ আসামীদের গ্রেফতার করতে সক্ষম হন।

আসামীরা হলেন, তানোর উপজেলার দেউতলা গ্রামের বাকের আলীর ছেলে রহেদ আলী, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর এলাকার রামকৃষ্ণপুর গ্রামের মৃত ধলু মিয়ার ছেলে জিয়ারুল ইসলাম(৫০),
মুন্ডুমালা সাহাজিপাড়ার মৃত আব্দুস সামাদের ছেলে শামীম হোসেন(৫০), চৌবাড়িয়া গ্রামের আব্দুল্লাহ আল মামুন কাজলের ছেলে সজল সাহা(৩২) ও জিআর মামলার পরোয়ানা ভুক্তি আসামী তানোর পৌর এলাকার রায়তান আকচা গ্রামের হারুনের ছেলে শহিদুল ইসলাম।

তানোর থানার অফিসার ইনচার্জ ওসি রাকিবুল হাসান জানান, জেলা পুলিশ সুপার স্যারের দিকনির্দেশনায় বিশেষ অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করা হয়। আসামীদের বিধি মোতাবেক পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *