রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৩৫ জন আটক

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: গত ২৪ ঘন্টায় (২৬-০১-২০২২ খ্রিঃ) রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ৩৫ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ০৭ জন, তানোর থানা ০৩ জন, মোহনপুর থানা ০১ জন, বাগমারা থানা ১০ জন, দুর্গাপুর থানা ০৩ জন, পুঠিয়া থানা ০৪ জন, চারঘাট মডেল থানা ০৬ জন ও বাঘা থানা ০১ জনকে আটক করে।

যার মধ্যে ১০ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৫ জনকে মাদকদ্রব্যসহ ১০ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানা পুলিশ ১নং নির্মল পাহাড়ী(৩৫) কে ২৫লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ আটক করে। তানোর থানা পুলিশ ১নং মোছাঃ হাসিনা বেগম(৩৭) কে ১৮গ্রাম গাঁজা ও ১০পিচ ইয়াবাসহ আটক করে। বাগমারা থানা পুলিশ ১নং মোঃ সাদ্দাম হোসেন(২৬) কে ২৫গ্রাম গাঁজা, ২নং মোঃ খাজা প্রাং(৪৮), ৩নং মোঃ জহুরুল আলম ওরফে শাহিন(৩৪) ও ৪নং মোছাঃ জুলেখা খাতুন (জেলে) (৫০) কে ১২বোতল ফেন্সিডিলসহ আটক করে। দুর্গাপুর থানা পুলিশ ১নং মোঃ শফিকুল ইসলাম বকুল(২৮) কে ৫০গ্রাম গাঁজাসহ আটক করে।

পুঠিয়া থানা পুলিশ ১নং মোঃ জিয়ারুল ইসলাম(৪৫) কে ০৩গ্রাম হেরোইন ও ২নং মোঃ সোহাগ আলী(২৫) কে ০৩গ্রাম হেরোইনসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ ১নং মোঃ রেজাউল করিম(৩৮) কে ২৫০গ্রাম গাঁজা ও ২নং মোঃ ইমান আলী(৫৯) কে ২০০গ্রাম হেরোইন এবং ৬০০পিচ ইয়াবাসহ আটক করে। বাঘা থানা পুলিশ ১নং মোঃ জিয়ারুল ইসলাম(৪০) কে ৫০০গ্রাম গাঁজাসহ আটক করে। ডিবি পুলিশ রাজশাহী গোদাগাড়ী থানা এলাকা হতে ১নং মোসাঃ সালমা বেগম(৩০) কে ০১কেজি গাঁজা, ২নং মোসাঃ মুক্তি পারভীন(২০) ও ৩নং মোছাঃ মনোয়ারা বেগম(৫২) কে ৭১৫গ্রাম হেরোইনসহ আটক করে। আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

স্ব.বা/

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *