তানোরে স্বতন্ত্র প্রার্থী মোজাম্মেল হক বিজয়ী নির্বাচিত

রাজশাহী
তানোর প্রতিনিধি :  রাজশাহীর তানোর উপজেলার সরনজাই ইউপির স্থগিত হওয়া কেন্দ্রে উৎসব মুখোর পরিবেশে সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭ফেব্রুয়ারী) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ভাবে ভোট গ্রহন ও গণনা করা হয়। এসময় ভোট গণনা শেষে চশমা প্রতীকের প্রার্থী  বিএনপির স্বতন্ত্র সাবেক দুইবারের চেয়ারম্যান মোজাম্মেল হককে ৯৫ ভোটে বেসরকারি ভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। এছাড়া স্বতন্ত্র প্রার্থী মতিউর রহমান পেয়েছেন ২হাজার২শ৯৯ভোট,সাইদুর রহমান সাঈদ স্বতন্ত্র প্রার্থী ভোট পেয়েছেন ১৭’শ ৪২টি,ইসলামী শাসনতন্ত্র দলের সমর্থিত প্রার্থী সাইফুল ইসলাম হাত পাখা প্রতীকে ১শ৭৩ভোট।
সারাদিন ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে, ভোট গ্রহন চলাকালীন সময়ে কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। ভোট গ্রহন চলাকালীন সময়ে চেয়ারম্যান ও সাধারণ সদস্যা প্রার্থীরা ভোট গ্রহনের পরিবেশ দেখে সন্তোষজনক প্রকাশ করেছেন।
তানোর উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, সরনজাই ইউপিতে ০৮হাজার ০১শ’ ০৬ জন, এর মধ্যে নারী ভোটার ০৪ হাজার ৯২ জন ও পুরুষ ভোটার ০৪হাজার ১৪ জন। ০৯টি ওয়ার্ডে ২৪ টি কক্ষে ভোট গ্রহন করা হয়। চেয়ারম্যান পদে প্রার্থী ০৪জন৷, সংরক্ষিত নারী আসনে ১০ জন ও সদস্য পদে ২৩ জন প্রার্থী ছিলেন।স্ব.বা/

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *