তানোরে এক পরিবারের নামে ৫ মামলায় ক্ষিপ্ত গ্রামবাসী 

রাজশাহী
তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরের কামারগাঁ ইউনিয়নের (ইউপি) ছাঐড় গ্রামের মজিবর রহমান নামের এক মামলাবাজের বিরুদ্ধে এক পরিবারের নামে ৫টি মামলা করাসহ গ্রামের আরো ২০থেকে ২২জন প্রতীবেশির উপর একের পর এক সাজানো মামলায় গ্রামবাসি অতিষ্ঠ বলে অভিযোগ পাওয়া গেছে। ইতিমধ্যে ওই মামলাবাজ মজিবর রহমানের বিরুদ্ধে গ্রামের নিরহ কৃষক ওবায়েত উল্লাহ্’র পরিবারের নামে একাধিক মিথ্যা ও সাজানো মামলা দিয়ে হয়রানি করছেন বলেও অভিযোগ রয়েছে।
স্থানীয়রা জানান, ছাঐড় গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে মুজিবুর রহমান একই গ্রামের মৃত ফেরাতুল্লাহ মন্ডলের ছেলে ওবাইয়েত উল্লাহ মন্ডলের পরিবারের বিরুদ্ধে আদালতে ৫টি সাজানো মামলা করেছেন। এছাড়াও একের পর এক মিথ্যা ও সাজানো মামলা দিয়ে নিরহ মানুষদের নাজেহাল করলেও হয়রানিমুলক মামলার ভয়ে তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায় না। ফলে দিন দিন তার দৌরাত্ম্য চরম পর্যায়ে উঠেছে। এদিকে রাজনৈতিক পরিচয়ের কিছু টাউট-বাটপারের মদদে এসব অপকর্ম করায় সাধারণ মানুষের মধ্যে ক্ষমতাসীন দল ও ইউপি চেয়ারম্যানকে নিয়ে নৈতিবাচক মনোভাবের সৃষ্টি হচ্ছে বলেও সাধারণ মানুষের মাঝে গুঞ্জন বইছে।
এতে করে মামলাবাজ মুজিবর রহমানের রাহুগ্রাস থেকে পরিত্রাণ পেতে গ্রামবাসী জেলা প্রশাসক (ডিসি) ও পুলিশ সুপারের (এসপি) জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন। এবিষয়ে মুজিবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, ঘটনা ঘটে বলেই মামলা করা হয়। এবিষয়ে ওবাইয়েত উল্লাহ বলেন, তার পরিবারকে হেনস্তা করতে তার পরিবারের বিরুদ্ধে ইতমধ্যে মুজিবর রহমান ৫টি সাজানো মিথ্যা মামলা করেছে। তিনি বলেন, এবার গরুর খামার ভাঙচুর ও বাড়ি থেকে ১ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে মামলা করা হয়েছে, অথচ তার গরুর খামার নাই আর তার বাড়িতে ১ লাখ টাকা থাকাতো পরের কথা ১ লাখ টাকার সম্পদই নাই। আমাদের জায়গা দখল করতেই আমাদের নামে এতোগুলো মামলা করেছে মজিবর রহমান। এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি রাকিবুল হাসান জানান, এখনো কেউ এমন অভিযোগ আমরা পায়নি, এমন হয়ে থাকলে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইন গত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

স্ব.বা/বা

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *